বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নওগাঁয় বসত বাড়িতে গরু যাওয়া নিয়ে দ্বন্দ্বে ১ জন নিহত, আটক ১

প্রকাশিত : 08:49 AM, 9 July 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নওগাঁর সাপাহারে প্রতিবেশীর বসত বাড়ীতে গরু যাওয়াকে কেন্দ্র করে মারপিটে তহুরুল (২৬) নামে এক যুবক নিহত হয়েছে। এঘটনায় নিহতের মামা বাদী হয়ে সাপাহার থানায় একটি মামলা দায়ের করেন।মামলার এজাহারভুক্ত ২নং আসামী হায়াত আলী (১৯) কে আটক করেছে থানা পুলিশ। আটক হায়াত আলী উপজেলার কামাশপুর গ্রামের আমাদুল ইসলামের ছেলে।মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২জুলাই শুক্রবারে উপজেলার কামাশপুর গ্রামের রব্বুল হোসেনের ছেলে কামাল হোসেনের পালিত গরু গোয়াল থেকে ছুটে পাশ্ববর্তী আমাদুল ইসলামের বসত বাড়ীতে যায়। এসময় আমাদুল ও তার ছেলে হায়াত আলী গরুটিকে নির্দয় ভাবে মারতে থাকে। সে সময় গরুর মালিক কামাল হোসেন ঘটনাস্থলে গেলে আসামীদ্বয় তাকেও মারপিট শুরু করে। এসময় কামাল হোসেনের সহদর ছোট ভাই তহুরুল তাদেরকে আটকাতে গেলে আসামীরা তহুরুলের মাথায় বাঁশের লাঠি দিয়ে সজোরে আঘাত করলে তহুরুল ঘটনাস্থলে লুটিয়ে পড়ে। এসময় তার মাথার খুলি ডেবে গিয়ে জখমপ্রাপ্ত হয়।

স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে কামাল হোসেন ও তহুরুলকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তহুরুলের অবস্থা আশংকাজনক হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক।বৃহস্পতিবার ৮ জুলাই দুপুরে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে তহুরুলের মৃত্যু হয়।

এঘটনায় বুধবার নিহতের মামা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করলে বৃহস্পতিবার মামলার এজাহার ভুক্ত ২নং আসামী হায়াত আলীকে তার শ্বশুরবাড়ী হরিপুর থেকে আটক করে থানা পুলিশ। পরে আটককৃতকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।এবিষয়ে সাপাহার থানার পরিদর্শক (তদন্ত) আল মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ১নং আসামী পলাতক থাকায় তাকে আটক করা যায়নি। তবে তাকে আটকের প্রক্রিয়া অব্যহত রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT