বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নওগাঁয় এনএসআই-বিজিবি ডিজির স্বাক্ষর জাল, মূল প্রতারকসহ আটক -৪

প্রকাশিত : 04:44 PM, 22 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

এনএসআই-বিজিবি ডিজির স্বাক্ষর জাল, মূল প্রতারকসহ আটক ৪ নওগাঁর মান্দায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারি বিভিন্ন গোয়েন্দা সংস্থার স্বাক্ষর জাল চক্রের চার সদস্যকে আটক করা হয়েছে।গতকাল সোমবার (২১জুন) সন্ধ্যা ৭টার দিকে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এবং জেলা গোয়ান্দা পুলিশের (ডিবি) যৌথ অভিযানে মান্দার কসব ইউনিয়নের পলাশবাড়ী ও পাঁজরভাঙ্গা থেকে তাদের আটক করা হয়।

এনএসআই জানায়, আটকদের মধ্যে অসীম হোসেন (২০) এসএসসি পাশ করার পর কম্পিউটার কিছু কাজ শিখেন। এরপর একটি দোকান দেন। এনএসআই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ডিজি এনএসআই, ডিজি কোস্টগার্ড, ডিজি বিজিবি ছাড়াও অন্যান্য বিভিন্ন সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাদের স্বাক্ষর জাল করে সরকারি বিভিন্ন দফতরে ডিও লেটার পাঠানোসহ প্রতারক চক্রের সঙ্গে সম্পৃক্ত হয়ে পড়েন।

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় আরও তার আরও চার সহযোগীকেও আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা তাদের কৃতকর্মের বিষয় স্বীকার করেছেন।

নওগাঁ জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম শামসুদ্দিন বলেন, ‘চারজনকে আটক করা হলেও মূলহোতা অসীম হোসেন। সে কম্পিউটার দিয়ে স্বাক্ষর জাল করে প্রতারণা করে আসছিল। এছাড়া কিছু ছবিও জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT