শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নওগাঁর মান্দায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগঃ ৪ জন আটক

প্রকাশিত : 08:09 PM, 20 May 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নওগাঁর মান্দায় যৌতুকের দাবিতে স্ত্রী জহুরা বেগমকে (২০) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী মাসুদ রানার বিরুদ্ধে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার মান্দা সদর ইউনিয়নের কালিকাপুর জংলীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় চারজনকে আটক করেছে থানা পুলিশ।স্থানীয়রা জানান, চাঁপাইনবাবগঞ্জের নাচোল এলাকার আবু বকর সিদ্দিকের মেয়ে জহুরা বেগমের সাথে দুই মাস আগে মান্দা উপজেলার কালিকাপুর জংলীপাড়া গ্রামের আক্কাস আলীর ছেলে মাসুদ রানার বিয়ে হয়। মাসুদ রানার এটি ছিল চতুর্থ বিয়ে।স্থানীয়রা আরও জানান, আগের স্ত্রীদের ওপর যৌতুকসহ বিভিন্ন দাবিতে নির্যাতন করায় স্বামী মাসুদ রানাকে ছেড়ে তারা পিতার বাড়ি চলে গেছে। পরে নাচোল এলাকায় আবারো বিয়ে করেন অভিযুক্ত মাসুদ রানা। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে জহুরা বেগমের ওপর শারিরীক ও মানষিক নির্যাতন শুরু হয়। শাশুড়ি শাহিদা বেগম ও স্বামী পরিত্যক্তা ননদ রিনা খাতুনের প্ররোচনায় এসব নির্যাতন করে আসছিল স্বামী মাসুদ রানা।প্রতিবেশি সিরাজুল ইসলাম, আবুল কাসেমসহ আরো অনেকে জানান, বুধবার গভীর রাতে জহুরা বেগমকে একদফা মারপিট করা হয়। বৃহস্পতিবার সকালে আবারো মারপিট করলে গুরুতর অসুস্থ হয়ে পড়েন জহুরা বেগম। হাসপাতালে নেয়ার পথেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।মান্দা থানার পরিদর্শক শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গৃহবধূ জহুরা বেগমের মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটকসহ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT