শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ব্যাংকারদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক, ১ মার্চ থেকে কার্যকর ◈ জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে ◈ মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা ◈ করোনায় শনাক্ত ১০ হাজার ছাড়াল ◈ এমন কোনো দেশ নাই যেখানে এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ শাবিতে অনশনরত দুইজন হাসপাতালে, চিকিৎসায় মেডিকেল টিম ◈ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী ◈ পুলিশ সার্জেন্ট টাকা চাননি, ক্ষমা চেয়েছেন সেই চীনা নাগরিক ◈ অসহিষ্ণুতায় অনেক ছোট ঘটনা বড় রূপ পায় ◈ চালের কৃত্রিম সংকট অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিন

নওগাঁর মান্দায় পুলিশের মিথ্যা চাঁদাবাজী মামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত : 08:42 PM, 29 March 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নওগাঁর মান্দায় সাংবাদিক শরিফ এর উপর পুলিশের মিথ্যা চাঁদাবাজী মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী।সোমবার সকাল ১০ টার সময় খাঁজা শাহাবুদ্দিন এর সভাপতিত্বে উপজেলার দেলুয়াবাড়ী বাজারস্থ কালিগ্রাম রোডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এই মানববন্ধনে এলাকার নারী-পুরুষ ও স্থানীয় ব্যাবসায়ীরা অংশগ্রহন করেন।মানববন্ধনে আনুমানিক ৭ শতাধিক নারী-পুরুষ ও ব্যাবসায়ীরা অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিক শরীফ উদ্দিনকে পরিকল্পিতভাবে ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে উঠিয়ে নিয়ে পুলিশ মিথ্যা মামলা দায়ের করেন। মিথ্যা মামলার প্রতিবাদে পুলিশের প্রত্যাহারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন মানববন্ধন কারীরা।উল্লেখ্য, জানা গেছে উপজেলার কালিগ্রাম গ্রামের এনামুল হকের মেয়েকে পার্বতীতে কিত্তলী গ্রামের জাহাঙ্গীর আলম এর ছেলে আরিফুল ইসলাম কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। কু-প্রস্তাবে ওই মেয়ে রাজী না হলে বখাটে যুবক তাকে রাস্তায় জাপটিয়ে ধরে শ্লীলতাহানী করে। এঘটনায় মেয়ের বাবা এনামুল হক বখাটে যুবক আরিফুল কে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।অভিযোগ দায়েরের পর মেয়ের বাবা বিষয়টি মিমাংসার জন্য সাংবাদিক শরীফের সহযোগিতা কামনা করেন। এর প্রেক্ষিতে সাংবাদিক শরীফ ছেলে পক্ষের সহযোগি শরিফুল ইসলাম এর সহযোগিতা কামনা করলে গত শনিবার (২৭ মার্চ) দেলুয়াবাড়ী বাজারে বসার প্রস্তাব দেন। সাংবাদিক শরীফ ও ছেলে পক্ষের সহযোগী শরিফুল দেলুয়াবাড়ী বাজারে এসে বসার কথা দেন। বিষয়টি মিমাংসা করতে এসে ছেলে পক্ষের সহযোগী মাদক ব্যবসায়ী শরীফুল নাটকীয় ঘটনা করে থানা পুলিশকে ফোন দিয়ে বলেন, সাংবাদিক শরীফ আমাকে অপহরন করে আটকিয়ে রেখেছে। যা ঘটনার সাথে বাস্তবতার কোন মিল নেই।এঘটনার প্রেক্ষিতে পুলিশ মাদক ব্যববসায়ী ও ছেলে পক্ষের সহযোগী শরীফুল বিষয়টি আমলে নিয়ে সাংবাদিক শরীফ কে গ্রেফতার করে মিথ্যা মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করেন। এই মিথ্যা ঘটনাকে কেন্দ্র করে কিছু সাংবাদিক অতিরঞ্জিত করে খবর ছাপিয়ে বাহবা নিয়েছেন। খবরে লিখেছেন ৪ ঘন্টা অবরুদ্ধ রাখার পর অপহৃত মাদক ব্যবসায়ী শরীফুল ইসলাম কে একটি নির্মানাধীন বাড়ী থেকে উদ্ধার করা হয়েছে।এদিকে পুলিশ বলছেন, অপহৃত মাদক ব্যবসায়ী শরীফুল ইসলাম কে দেলুয়াবাড়ী বাজারের একটি গলি থেকে উদ্ধার করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT