শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নওগাঁর মান্দায় আঞ্চলিক চোরচক্রের মূল হোতা মেহেদী হাসান পলাশ আটক

প্রকাশিত : 08:38 PM, 26 June 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মোঃআঃমজিদ মন্ডল (সম্রাট)নওগাঁর মান্দায় আঞ্চলিক চোর চক্রের মূল হোতা কে আটক করেছে থানা পুলিশ। শনিবার ২৬ শে জুন বেলা ১২ টার দিকে গোপনংং সংবাদের ভিত্তিতে উপজেলার গোপালপুর বাজার থেকে তাকে আটক করা হয়।আটককৃত চোর উপজেলার পরানপুর ইউপির পরানপুর উত্তর পাড়া গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে মেহেদি হাসান (পলাশ২৬) বলে জানা যায়। সে নিজেই তার চোরাই মাল গুলো বের করে দেয় এবং চুরির সাথে সরাসরি উপস্থিত থেকে চুরি করার কথা সে নিজেই স্বীকার করে।মান্দা থানার এ এস আই, আসমা উল হক, বলেন চোরকে আটকের পর ওসি স্যারের নির্দেশে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে আটক মেহেদী হাসানের বাড়ি থেকে চোরাইকৃত ইজিবাইকের ৩ টি ব্যাটারি ও চৌবাড়িয়া বাজার মিজান মোল্লার দোকান থেকে আরো ১টি ব্যাটারি মোট ৪টি ব্যাটারি, এবং চুরির কাজে ব্যবহৃত কাটিং প্লায়ার, প্লাস, স্ক্রু-ড্রাইভারসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।স্থানীয়, আইনজীবী নাজমুল হাসান, শিক্ষক জাহাঙ্গীর আলম, ও ব্যবসায়ী আব্দুর রাজ্জাক জানান, ইতিপূর্বেও সে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ফ্যান, বাসাবাড়ির মোবাইল ফোন, ছোটখাটো জিনিসপত্র, অটো চার্জার ভ্যান, ইজি বাইকের ব্যাটারি, রড সহ অনেক কিছুই চুরি অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সেজন্য তার পরিবারের লোকজন তাকে মারধর সহ বিভিন্ন ভাবে শাসন করেছে। পরিবারের লোকজনও অনেকটা ক্ষিপ্ত তার উপরে।

এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একজনকে আটক করা হয়েছে। তবে এর সাথে আরো কারা জড়িত আছে তাদেরকে খুঁজে বের করা হবে এবং চুরির মামলা দিয়ে তাকে জেলহাজতে প্রেরণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT