সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নওগাঁর মান্দায় অবৈধ ভুটভুটির ধাক্কায় ইবনে সিনার এরিয়া ম্যানেজার নিহত

প্রকাশিত : 10:15 PM, 29 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

মোঃআঃমজিদ মন্ডল (সম্রাট)
নওগাঁ আজ রাত ৮টায় মান্দার ফেরিঘাট নিয়ামতপুর রোডে অবৈধ ভুটভুটির ধাক্কায় ছিটকে গিয়ে গাড়ির নিচে পড়লে ঘটনার স্থলে মারা যায় ইবনে সিনার এরিয়া ম্যানেজার জিন নূরাইন আবদুল্লাহ (৪৫)।জানা যায়,নিয়ামতপুর ছাতরা বাজারের অবসরপ্রাপ্ত পশু চিকিৎসক জামিল উদ্দিনের দ্বিতীয় পুত্র। তিনি মেডিসিন ইবনে সিনার এরিয়া ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন।পেশাগত কাজে গোপালপুর বাজার হতে সহকর্মী জাহাঙ্গীরের গাড়ি চড়ে প্রসাদপুর বাসায় ফিরছিলেন ফেরিঘাটের কাছে নিয়ামতপুর রোডে বেপোয়া গতিতে মোটরসাইকেল ধাক্কায় গাড়ির নিচে পড়লে ঘটনাস্থল থেকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনা হলে তাকে মৃত ঘোষনা করেন। ধারণা করা হচ্ছে ঘটনাস্থলেই মৃত্যু হয়। মৃতের দুটো শিশু ছেলে সন্তান ও স্ত্রী র কান্নাকাটিতে মেডিক্যাল চত্বর শোকের ছোঁয়া নেমে আসে।সহকর্মীদের আর্তনাদে আকাশ ভারি হয়ে ওঠে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT