মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নওগাঁর নিয়ামতপুরে করোনায় দুজনের মৃত্যু

প্রকাশিত : 08:52 PM, 18 June 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নওগাঁর নিয়ামতপুরে করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে সাংবাদিক সিরাজুল ইসলামের পিতাসহ একদিনে দুজনের মৃত্যু হয়েছে। এনিয়ে এই উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৮ জনে। এ ছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ৬ জন।
সাংবাদিক সিরাজুল ইসলাম নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা সদরের বালাহৈর গ্রামের নুরুদ্দীনের (৬৮) ছেলে। তিনি জানান, তার পিতাকে ১৪ জুন করোনার উপসর্গ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছিল। সেখানে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে করোনাভাইরাস পজিটিভ রেজাল্ট আসে। শুক্রবার সকাল থেকে শ্বাসকষ্ট আশংকাজনকভাবে বেড়ে গিয়েছিল। তার এ সময় অবস্থার অবনতি ঘটলে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে দুপুর সোয়া দু’টায় তার মৃত্যু ঘটে।
এছাড়া শুক্রবার সকাল সাড়ে সাতটায় একই হাসপাতালে মারা যান উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের বালুকাপাড়া গ্রামের সুরেশ চন্দ্রের ছেলে বিশ্বজিৎ চন্দ্র (৩০)।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT