শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ধোবাউড়ায় মাদকের বিকল্প ব্যথানাশক ট্যাবলেট!

প্রকাশিত : 05:27 PM, 10 June 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ধোবাউড়ার বিভিন্ন এলাকায় ব্যথানাশক টারপেন্টাডল জাতীয় ট্যাবলেটকে ইয়াবার বিকল্প হিসেবে ব্যবহার করছে মাদকসেবীরা। মাত্র তিন টাকা মূল্যের ট্যাবলেটটি বিভিন্ন ফার্মেসিতে বিক্রি হচ্ছে ৫০-১০০ টাকায়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ময়মনসিংহের উপ-পরিচালক খোরশেদ আলম বলেন, মাদকসেবীরা ইয়াবার বিকল্প হিসেবে এ ধরনের ট্যাবলেট ব্যবহার করছে এমন তথ্য রয়েছে।

বাংলাদেশ কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্টস সমিতি ধোবাউড়া উপজেলা শাখার সভাপতি সাইদুর রহমান বলেন, বিষয়টি নিয়ে আমি ফার্মেসি মালিকদের সঙ্গে কথা বলব।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিকুজ্জামান বলেন, এ ব্যাপারে খোঁজ নিয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT