ঢাকা, মঙ্গলবার ২২ জুন ২০২১, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ধর্ষনের প্রতিবাদে ঝিনাইদহে ছাত্রলীগের ‘আলোক প্রজ্জলন’

প্রকাশিত : 12:53 AM, 8 October 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নোয়াখালীর নারী নির্যাতনের ঘটনাসহ সকল ধর্ষণ-নিপীড়নের ঘটনায় সম্পৃক্ত ও পৃষ্ঠপোষকদের দ্রুত গ্রেফতার, বিচার এবং নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবিতে ঝিনাইদহে ‘আলোক প্রজ্জলন’ করেছে ছাত্রলীগ। বুধবার সন্ধ্যা ৭টার দিকে ঝিনাইদহ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জেলা ছাত্রলীগ এ ‘আলোক প্রজ্জলন’র আয়োজন করে।
জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আওয়ালের স ালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম আব্দুল হাকিম আহমেদ, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সরোয়ার জাহান বাদশা, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিল আহমেদ, ছাত্রলীগ নেতা সুরুজ ও সজিবসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT