ঢাকা, রবিবার ২৪ জানুয়ারি ২০২১, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম

ধর্ষণ, শিশু নির্যাতন বন্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে ॥ তোফায়েল

প্রকাশিত : 08:30 AM, 9 November 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, শিক্ষা ব্যবস্থায় কোন দলাদলি নেই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দলমত, কে কোন্ জায়গার, এটা চিন্তা করেন না। প্রধানমন্ত্রী করোনাকালে শিক্ষকদের পর্যন্ত অর্থনৈতিকভাবে সাহায্য-সহযোগিতা করেছেন। মসজিদের ইমাম-মুয়াজ্জিনও শেখ হাসিনার সহযোগিতা পেয়েছেন। ধর্ষণ ও শিশু নির্যাতন বন্ধসহ মাদক প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। গ্রামগঞ্জে, ইউনিয়নে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তোফায়েল আহমেদ আরও বলেন, যুব সমাজকে রক্ষার জন্য দলমত নির্বিশেষে কমিউনিটি গঠন করতে হবে। তরুণ সমাজ মাদকে লিপ্ত হয়ে দেশ ও জাতিকে ক্ষতি করার চেষ্টা করে। এ ব্যাপারে অভিভাবকদের সতর্ক থাকার আহ্বান জানান তিনি। রবিবার দুপুরে শিক্ষা প্রকৌশল বিভাগের অধীনে প্রায় আড়াই কোটি টাকা ব্যয়ে চারতলাবিশিষ্ট ভোলা আলতাজের রহমান ডিগ্রী কলেজের নবনির্মিত আইসিটি ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্যে তিনি এসব কথা বলেন। তোফায়েল আহমেদ বলেন, ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের অনুমোদন দেয়া হয়েছে। এখন অর্থায়নের প্রক্রিয়া শুরু হয়েছে। অর্থায়ন হলে শীঘ্রই এই সেতুর কাজ আরম্ভ হবে। এ ব্রিজ নির্মাণে ব্যয় হবে সাড়ে ১২ হাজার কোটি টাকা। এক সময় ভোলার ভেলুমিয়া-ভেদুরিয়া হেঁটে যেতে হতো। আর আজ শহরে রূপান্তর হয়েছে। প্রত্যেকটা বাড়িতে গাড়িতে করে যেতে পারি। ভোলা এখন উন্নয়নের রোল মডেল। রাস্তা-ঘাট, পুল-কালভার্টের ব্যাপক উন্নয়ন হয়েছে। ভোলার আইনশৃঙ্খলা পরিস্থিতি ভাল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT