রবিবার ২৮ নভেম্বর ২০২১, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ধর্ষণ মামলার আসামি পেলেন নৌকার মনোনয়ন

প্রকাশিত : 07:47 PM, 24 November 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

জেলে বসে ধর্ষণ মামলার আসামি নৌকার মনোনয়ন পেয়েছে। সোমবার চতুর্থ ধাপের নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণায় এমনই একজন প্রার্থীর নাম প্রকাশ করে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

ওই প্রার্থী মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মীর লিয়াকত আলী।

জানা যায়, ২০১৭ সালের সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর লিয়াকত আলীর খাসকামরায় বোলতলী স্কুলের ৮ম শ্রেণির এক ছাত্রী ধর্ষিত হয়। যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে ধর্ষক। ঘটনার ৯ মাস পরে সিরাজদিখান থানায় ছাত্রীর মা বাদী হয়ে ২ জনকে আসামি করে ২০১৮ সালের জুলাই মাসে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে।

ওই ধর্ষণ মামলার আসামি হওয়ায় আদালতে হাজিরা দিতে গেলে আদালত চেয়ারম্যান মীর লিয়াকত আলীকে জেল হাজতে প্রেরণ করে। বর্তমানে তিনি জেলেই রয়েছেন।

এ ব্যাপরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. লুৎফর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, মীর লিয়াকত আলী সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়নটির আওয়ামী লীগের সাবেক সভাপতি। তিনি বর্তমানে জেলে আছেন বলে আমরা অবগত আছি। তার পক্ষে তার ছেলে চতুর্থ ধাপের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে আবেদন জমা দেন।

আমরা অন্যান্যদের সঙ্গে তার নামের তালিকাটিও কেন্দ্রে পাঠায়। এবং সেখানেও আমরা উল্লেখ করে দেই তিনি বর্তমানে জেলে আছেন। কেন্দ্রীয় আওয়ামী লীগ তাকে গতকাল কোলা ইউনিয়নের প্রার্থী হিসেবে মননোয়ন দিয়ে নাম ঘোষণা করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT