ঢাকা, বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বন্ধের দাবিতে নারায়ণগঞ্জে সাইকেল র‌্যালি

প্রকাশিত : 01:21 PM, 10 October 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সারাদেশে সংঘটিত ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বন্ধে এবং এর সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে নারায়ণগঞ্জে নগরীতে সাইকেল র‌্যালি করেছে একদল তরুণ। শুক্রবার দুপুরে চাষাড়ায় ‘টিম নারায়ণগঞ্জ’ সাইক্লিস্ট গ্রুপ এই সাইকেল র‌্যালি বের করে।

এসময় ‘টিম নারায়ণগঞ্জ’ সাইক্লিস্ট গ্রুপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- মেহরাব হোসেন প্রভাত, আব্দুল আজিম নাহাদ, রাসেল, শুভ, মিনহাজ উদ্দিন, হাসিবুল আলম, রেদোয়ান আনন্দ, রিদুল, হীরা, ডালিম, তাফসির, ফয়সাল, ইয়াসিন, রানা, মিলন, সাদিপ প্রমুখ। র‌্যালি শেষে চাষাড়া বিজয়স্তম্ভের সামনে সাইক্লিস্ট গ্রুপটি অবস্থান করে। পরে সরকারি তোলারাম কলেজের শিক্ষার্থী ফারহানা মানিক মুনার সঙ্গে সংহতি জানিয়ে সেখানে প্রায় এক ঘন্টা শহীদ মিনারে অবস্থান করে সাইক্লিস্ট দলটি।

অবস্থান কর্মসূচি পালনকালে ‘টিম নারায়ণগঞ্জ’ সাইক্লিস্ট গ্রুপের মেহরাব হোসেন প্রভাত বলেন, আজ দেশের কোথাও নারীরা নিরাপদ নেই। ভাইয়ের সামনে বোন, বাবা-মার সামনে মেয়ে, স্বামীর সামনে স্ত্রী ইভটিজিংয়ে শিকার হচ্ছে। তারওপর দেশে প্রতিনিয়ত ধর্ষণ ও নির্যাতনের ঘটনা ঘটছে। এবং প্রতিনিয়ত এধরণের ঘটনা বৃদ্ধি পাচ্ছে। আমরা ধর্ষণের ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানাই। যাতে করে অন্য অপরাধীরা এ ধরণের অপরাধ করার আগে একবার হলেও চিন্তা করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT