ঢাকা, বৃহস্পতিবার ১৩ মে ২০২১, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ধর্ষণ ॥ অবশেষে দেলোয়ারের বিরুদ্ধে সেই নারীর মামলা

প্রকাশিত : 02:28 PM, 7 October 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বিবস্ত্র করে নির্যাতনের শিকার নারী একলাশপুর ইউনিয়নের দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেন ও তার সহযোগী আবুল কালামের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন।

মঙ্গলবার রাতে ওই নারী দেলোয়ার ও তার বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আবুল কালামের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে বেগমগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ রাতেই অভিযোগটি ধর্ষণ মামলা হিসেবে নথিভুক্ত করে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বুধবার সকালে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। নারীর দায়ের করা মামলার বরাত দিয়ে ওসি জানান, অনৈতিক কাজের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২ সেপ্টেম্বর দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার ও তার বাহিনীর সদস্যরা বসতঘরের দরজা ভেঙে নারীর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ চেষ্টা করে। ধর্ষণে ব্যর্থ হয়ে তাকে বিবস্ত্র করে নির্যাতন করে এবং ওই নির্যাতনের দৃশ্য ভিডিও ধারণ করে। ওই ঘটনার বছর খানেক আগে দেলোয়ার নারীকে দুইবার অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করে। দ্বিতীয়বার ধর্ষণ করে এপ্রিলের শেষের দিকে। দ্বিতীয়বার ধর্ষণের সময় দেলোয়ার বাহিনীর সদস্য কালামও তাকে ধর্ষণের চেষ্টা করেছিল।

তিনি জানান, দেলোয়ারকে নারীর নির্যাতন মামলায় মঙ্গলবার শ্যোন অ্যারেস্ট দেখানো হয়েছিল। ধর্ষণ মামলায়ও তাকে গ্রেপ্তার দেখানো হবে। এ মামলার অপর আসামি আবুল কালামসহ অন্যান্য আসামিদেরকে গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT