মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দ্বিতীয় বার ও খালেদা জিয়ার করোনা পজেটিভ

প্রকাশিত : 08:44 AM, 25 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দ্বিতীয় বার করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তাতেও করোনা পজেটিভ এসেছে তার। শুধু তারই নয়, গুলশানের ওই ফিরোজা বাসভনের আরও তিনজন করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গতকাল দুপুরে বেগম জিয়ার গুলশানের বাসা থেকে নমুনা সংগ্রহ করা হয়। পরে রাতে রিপোর্ট হাতে পান বেগম জিয়ার করোনা চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড।
রাত পৌনে ১টায় বেগম জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. জাহিদ হোসেন এ তথ্য জানিয়ে বলেন, আশা করছি সামনের সপ্তাহে আরেকবার পরীক্ষা করালে নেগেটিভ রিপোর্ট আসবে। ম্যাডামের এখন কোনো উপসর্গ নেই। তিনি সুস্থ আছেন। এ দিকে দীর্ঘ রাত পর্যন্ত বেগম জিয়ার মেডিকেল বোর্ডের সদস্য বেগম জিয়ার শারীরিক অবস্থার খোজখবর নেন।
এর আগে খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের অন্যতম চিকিৎসক ডা. আল মামুন সন্ধ্যায় বলেন, ‘দুপুরের পরে বেগম জিয়ার দ্বিতীয় বার করোনা টেস্টের জন্য নমুনা নেয়া হয়েছে। আট ঘণ্টা পরে আমরা রিপোর্ট হাতে পাবো বলে আশা করছি।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT