ঢাকা, মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দৌলতপুরে বিনা অনুমতিতে স্বামীর বাগানের গাছ কাটায় স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ

প্রকাশিত : 11:31 PM, 18 December 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুষ্টিয়া দৌলতপুরে গোপালপুর গ্রামের ফরজ মন্ডলের প্রবাসী ছেলে শেখ আব্দুল্লাহর নিজ নামিয় জমিতে স্ত্রী সাহিদা বিনা অনুমতিতে মেহোগুনি বাগানের গাছ কেটে নিলে, স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে। এ বিষয়ে অনুসন্ধানে গেলে দেখা যায় প্রবাসী শেখ আব্দুল্লাহর ভাই জনিরুল থানায় ভাবীর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, সাহিদা খাতুনের সাথে আমার ভাই আব্দুল্লাহ প্রায় ২০ বছর পূর্বে বিবাহ হয়। বিবাহের পরে তাহাদের কোন সন্তানাদি হয় নাই। আমার ভাই প্রায়ই ১৭ বছর যাবত সৌদি আরবে কর্মরত আছে। আমার ভাইয়ের সাথে ভাবীর সুসম্পর্ক না থাকায়, সে প্রায় সময় বাবার বাড়িতে থাকে।
১৮ ডিসেম্বর তারিখে হঠাৎ করে আমার ভাইকে না জানিয়ে, বাগান থেকে বেশ কিছু গাছ বিক্রয় করে দেয়। আমি বিষয়টি ভাইকে মুঠোফোনের মাধ্যমে জানালে ভাই আমাকে গাছ কাটতে বাঁধা দেওয়ার অনুমতি দেয়, আমি বাঁধা দিতে গেলে ভাবী আমাকে খুন জখমের হুমকি দেয়। বিষয়টি আমি তদন্ত করে ন্যায় বিচার দাবী করছি। এ বিষয়ে সহিদা খাতুন জানান আমার স্বামী বিদেশ থাকে, সে আমাকে কোন টাকা পয়সা দেয়না তাই বাধ্য হয়ে গাছ বিক্রয় করছি।
এ বিষয়ে মুঠোফোনে শেখ আব্দুল্লাহর সাথে যোগাযোগ করলে তিনি জানান, আমার স্ত্রী প্রায় ৭২ লক্ষ টাকা আত্মসাৎ করেছে, সে আমার কোন কথা শোনেনা নিজের ইচ্ছা মত চলে আজ আমার বিনা অনুমতিতে আবার আমার জমিনের গাছ কেটে নিচ্ছে, বিষয়টি তদন্ত করে আইনানুগ বিচার দাবী করছি। এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ জহুরুল আলম জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ হয়েছে, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT