ঢাকা, শনিবার ০৬ মার্চ ২০২১, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দৌলতপুরে পানিতে ডুবে প্রতিবন্ধীর মৃত্যু

প্রকাশিত : 01:20 AM, 8 October 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুষ্টিয়ার দৌলতপুর পানিতে ডুবে এনামুল হক (১৫) নামে প্রতিবন্ধী কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুর ২টার দিকে স্বরুপপুর বাজুডাঙ্গা গ্রামের নিজ বাড়ির পাশে জলাশয়ে ডুবে তার মৃত্যু হয়। সে একই এলাকার এলাহী বক্সের ছেলে।
স্থানীয়রা জানায়, মানষিক প্রতিবন্ধী কিশোর এনামুল বাড়ির পাশর্^বতী জলাশয়ে পড়ে ডুবে যায়। পরে তার লাশ ভাষতে দেখে প্রতিবেশীরা উদ্ধার করে। এনামুল মানষিক প্রতিবন্ধী হওয়ার কারনে সে সব সময় খালি গা ও উলঙ্গ অবস্থায় থাকতো। গায়ে পোষাক পরিয়ে দিলে খুলে ফেলতো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT