ঢাকা, সোমবার ২৬ জুলাই ২০২১, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দেয়াল চাপায় সাত জনের মৃত্যু

প্রকাশিত : 03:31 PM, 28 September 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দিনাজপুরের পার্বতীপুরে অতিবর্ষণে ঘরের মাটির দেয়াল চাপা পড়ে এক পরিবারের চারজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে মাগুরায় সীমানা প্রাচীর নির্মাণের সময় দেয়াল চাপা পড়ে মারা যায় দুই নির্মাণ শ্রমিক। একইদিন ঠাকুরগাঁওয়ে দেয়ার চাপা পড়ে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। খবর নিজস্ব সংবাদদাতাদের পাঠানো।

পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের ঝাউপাড়া গ্রামে মৃত ব্যক্তিরা হলো স্বপন মিঞা (৩২), তার স্ত্রী সারজেনা বেগম (২৮) ও তাদের দুই পুত্র সন্তান হোসেন আলী (৯), হাসান আলী (৬)। স্বপন মিঞার জন্মস্থান রংপুরের তারাগঞ্জ উপজেলার মদিরামপুর দোলাপাড়া গ্রামে। ঘরজামাতা হিসেবে প্রায় ১২ বছর পূর্বে এখানে (ঝাউপাড়া) এসে বসবাস করছেন। তার শ্বশুর আবু সাঈদ মেয়ে জামাতার নিকট বাড়ি হস্তান্তর করে পাশর্^বর্তী ফুলবাড়ী গুচ্ছগ্রামে সস্ত্রীক বসবাস করছেন। রবিবার সকাল ৮টায় ঘটনাস্থলে গেলে গ্রাম প্রতিবেশী প্রত্যক্ষদর্শীরা জানায়, আনুমানিক ৬টায় তাদের মাটির ঘরের পশ্চিমের দেয়ালটি ধসেপড়া অবস্থায় দেখা যায়।

মাগুরা ॥ রবিবার দুপুরে মাগুরা শহরের হাজী সাহেব রোডে একটি ড্রেন নির্মাণের সময় পাশের সীমানা প্রাচীর শ্রমিকদের ওপর ধসে রোমান হোসেন (৩০) ও রাসেল (২২) নামে দুই নির্মাণ শ্রমিক নিহত এবং রমজান ও শাকিল অপর দুইজন আহত হয়েছে। নিহত রোমান মাগুরা সদর উপজেলার আলীধানী গ্রামের আমিরুল ইসলামের এবং রাসেল পৌর এলাকার নিজনান্দুয়ালী গ্রামের জাহাঙ্গীর আলমের পুত্র। মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদীন জানান, আজ দুপুরে শহরের হাজী সাহেব রোডে পৌরসভার ড্রেন নির্মাণের সময় পাশের সীমানা প্রাচীর শ্রমিকদের ওপর ভেঙ্গে পড়লে দুই শ্রমিক নিহত এবং অপর দুই শ্রমিক আহত হয়েছে। আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

ঠাকুরগাঁও ॥ সদর উপজেলা চিলারং ইউনিয়নের ভেলাজান (নদীপাড়া) গ্রামে রবিবার দুপুরে টয়লেট সারতে গিয়ে মাটির দেয়াল চাপা পড়ে মতিয়ার রহমান (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT