ঢাকা, সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দৌলতপুরে এক স্বামী পরিত্যাক্তা নারীর লাশ উদ্ধার

প্রকাশিত : 09:19 PM, 4 June 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের ঘোড়ামারা কানাপাড়া গ্রামে শ্যামলী আক্তার (৩০) নামের এক স্বামী পরিত্যাক্তা নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ শুক্রবার, ৪ জুন সকাল ৭টায় ঘোড়ামারা কানাপাড়ার শ্যামলীর বাবার বাড়ির পাশের ধোনচে ক্ষেত থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয় ।
পুলিশ ও পরিবার সূত্রে জানাযায় ,বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টায় মোবাইলে কথা বলার জন্য ঐ নারী বাড়ি থেকে বের হয় । রাতে বাড়ি ফিরতে দেরি হলে, পরিবারের লোকজন চারিদিকে অনেক খোজাখুজি করে তার সন্ধান মেলেনি।
শুক্রবার ভোর রাতে বাড়ির পাশে ধোনচে ক্ষেতে শ্যামলীর লাশ দেখতে পায় নিহতের মেয়ে। বিষয়টি দৌলতপুর থানা পুলিশকে জানানো হলে পরে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ঐ নারীর লাশ উদ্ধার করে। স্থানীয়দের ধারণা অন্যত্র থেকে লাশ এনে এখানে ফেলা হয়েছে ।
দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন জানান আমরা তাৎক্ষণিক ওখানে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। সেই সাথে জড়িতদের আইনের আওতায় আনার জোর তৎপরতা চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT