ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দেশ আজ ক্ষুধামুক্ত সোনার বাংলায় পরিণত হচ্ছে ॥ তোফায়েল

প্রকাশিত : 11:28 AM, 26 October 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী ভোলা-১ আসনের সাংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু দুটি স্বপ্ন দেখেছিলেন। বাংলাদেশকে স্বাধীন করা এবং ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়া। একটি তিনি করে গিয়েছেন। তার নেতৃত্বে বাংলদেশ স্বাধীন হয়েছে। অপরটি তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত সোনার বাংলায় পরিণত হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। রবিবার দুপুরে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

সম্মেলনে তোফায়েল আহমেদ আরও বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে ভোলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। নদী ভাঙ্গনের হাত থেকে ভোলাকে রক্ষা করার জন্য ব্লকবাঁধ নির্মাণ করা হয়েছে। ভোলায় রয়েছে বিপুল পরিমাণ প্রাকৃতিক গ্যাস। ভোলার গ্যাস কাজে লাগিয়ে এখানে অনেক শিল্প কলকারখানা গড়ে তোলা হবে। এরই মধ্যে সদর উপজেলার শিবপুর ইউনিয়নে মেঘনার তীরে যেখানে চাষাবাদ হয় না এমন জমি নিয়ে একটি কোম্পানি কাজ শুরু করেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT