ঢাকা, মঙ্গলবার ২৭ জুলাই ২০২১, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দেশে বন্যা পরিস্থিতির উন্নতি হয়েছে

প্রকাশিত : 01:11 AM, 8 October 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গত কয়েক দিনের তুলনায় দেশে বন্যা পরিস্থিতির উন্নতি হয়েছে। চক রহিমপুরে কররোতয়ার পানি বিপৎসীমার ৫৪ মিলিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। এছাড়া দেশের আর কোথাও পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে না বা বন্যা নেই। বুধবার (৭ অক্টোবর) এ তথ্য জানিয়েছে বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র। পূর্বাভাসে বলা হয়েছে, দেশের উত্তর-পূর্বাঞ্চলের আপার মেঘনা অববাহিকা ছাড়া সব প্রধান নদনদীর পানি কমছে, যা আগামী ৪৮ ঘণ্টা পর্যন্ত অব্যাহত থাকতে পারে।
তবে মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল ৯টা থেকে বুধবার সকাল ৯টা পর্যন্ত সময়ে দেশের বেশকিছু অঞ্চলে ভারী থেকে অতিভারী বৃষ্টি হয়েছে। মহেশখোলায় ২৮৩, সুনামগঞ্জে ১২৮, শ্রীমঙ্গলে ৬৮, দুর্গাপুরে ১৫৫, নাকুয়াগাঁওয়ে ১১০, লরেরগড়ে ৬০, ছাতকে ১৩০, নওগাঁয় ৮৪ ও দেওয়ানগঞ্জে ৬০ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। একই সময়ে বাংলাদেশের উজানের চেরাপুঞ্জিতে ৭১ ও কৈলাশহরে ৫০ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT