সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দেশের মাটিতে প্রবাসী সাংবাদিকের একক সংবাদ প্রদর্শনী

প্রকাশিত : 07:41 AM, 11 January 2022 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

জার্মান বাংলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান লিটনের সংবাদের একক প্রদর্শনী অনুষ্ঠিত হবে। বুধবার সকাল দশটায় বাংলা একাডেমির কবি শামসুর রহমান হলে এই প্রদর্শনী (ভিডিও) ও তার লেখা বই ‘ফিরে দেখার জগাখিঁচুরী’র মোড়ক উন্মোচন ও গুণীজন সন্মাননা প্রদান করা হবে।

অনু্ষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালেদ। সম্মানিত অতিথি হিসেবে থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জান। বিশেষ অতিথি হিসেবে থাকবেন জাবির ইংরেজি বিভাগের সাবেক অধ্যাপক শফি আহমেদ তালুকদারসহ আরো অনেকে।

জার্মান বাংলা প্রেস ক্লাব ও অস্ট্রেলিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে অনুষ্ঠানটির আয়োজন করছে এনএনসি। উপস্থাপনায় থাকবেন নিউজ ২৪ এর নিউজ এডিটর চন্দ্রানী চন্দ্রা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT