বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দেবী দুর্গার সাজে নুসরাত, নেট দুনিয়ায় সমালোচনা

প্রকাশিত : 01:15 PM, 21 September 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দুর্গাপূজার পুষ্পাঞ্জলি হোক বা সিঁদুর খেলা, রথের রশিতে টান হোক বা মহালয়া বা ঈদে রোজা রাখা বরাবরই সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা দেওয়া চেষ্টা করেছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান। হয়েছেন বিতর্কিতও। আবারও ফের একবার বিতর্ক সৃষ্টি করলেন তিনি। আর এবার তিনি দেবী দুর্গার সাজে নেট দুনিয়ায় বিতর্ক সৃষ্টি করেছেন।

বৃহস্পতিবার মহালয়ার দিন স্বামী নিখিল জৈনের বস্ত্র বিপণী সংস্থার বিজ্ঞাপনে দেবী দুর্গার বেশে ধরা দিয়েছেন নুসরাত জাহান। আর তাতেই ফের কিছু মানুষের কটাক্ষের মুখে পড়তে হয়েছে সাংসদ অভিনেত্রীকে।

নীল চওড়া পাড়ের লাল শাড়ি, হাতে শাঁখা-পলা, মাথায় টায়রা-টিকলি পরে, ত্রিশূল হাতে দেবী দূর্গার সাজে ওই বিপণী সংস্থার বিজ্ঞাপনে দেখা গিয়েছে নুসরাতকে। তার এই সাজের কারণে অনেকে কটাক্ষ করলেও অনেকেই নুসরাতের সম্প্রীতির বার্তা ছড়ানোর প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন। যদিও এই সমস্ত সমালোচনাকে কোনদিনই তোয়াক্কা করেননি সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান জৈন।

সূত্র: জিনিউজ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT