ঢাকা, শুক্রবার ৩০ জুলাই ২০২১, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম
◈ রক্ষক যেনো ভক্ষকের ভুমিকায় না যায়! কুষ্টিয়ায় অবৈধ উপায়ে কাউন্সিলরের অফিস নির্মাণের অভিযোগ ◈ বিশ্বে করোনায় মৃত্যু ৪২ লাখ ছাড়াল ◈ জনগণের পাশে দাঁড়ানোর অক্ষমতা ঢাকতে বিএনপির মিথ্যাচার : ওবায়দুল কাদের ◈ যার হয়ে জেলে ছিলেন মিনু, অবশেষে গ্রেপ্তার সেই কুলসুমী ◈ মন্ত্রিপরিষদ সচিবের সঙ্গে বৈঠক কারখানা খুলে দিতে প্রধানমন্ত্রীর কাছে ব্যবসায়ীদের আবেদন ◈ হকিতে আর্জেন্টিনাকে হারিয়ে কোয়ার্টারে ভারত ◈ টোকিও অলিম্পিক: সাঁতারে বিশ্ব রেকর্ড গড়ল চীন ◈ ঠিক সময়ে শুটিং শেষ না হলে পারিশ্রমিক দ্বিগুণ! ◈ মেরিলিন মনরোর বায়োপিক নিয়ে খারাপ খবর ◈ সিগারেট নয়, গাঁজায় ভবিষ্যৎ দেখছে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো

দেবহাটায় সাংসারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা!

প্রকাশিত : 09:00 PM, 16 October 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

স্বামীর সাথে ঝগড়াকে কেন্দ্র করে চলমান সাংসারিক কলহের জেরে দেবহাটায় ছাবিকুন্নাহার (২০) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। আত্মহননকারী গৃহবধূ ছাবিকুন্নার দেবহাটা উপজেলার বহেরা নতুন মসজিদ সংলগ্ন নজরুল গাজীর মেয়ে। শুক্রবার সকালে বহেরাস্থ পিতার বাড়ী থেকে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, প্রায় ৪/৫ মাস আগে সদর উপজেলার ভোমরা গ্রামের আলমগীর হোসেনের সাথে বিয়ে হয় ছাবিকুন্নাহারের। তার সাথে বিয়ের আগেই আলমগীর তার প্রথম স্ত্রীকে তালাক দিয়েছিলো। কিন্তু বিয়ের কিছুদিন যেতে না যেতেই আলমগীর আবারো তার তালাকপ্রাপ্ত প্রথম স্ত্রীর ওপর আসক্ত হয়ে পড়ে এবং ছাবিকুন্নাহারকে লুকিয়ে প্রথম স্ত্রীর সাথে পুনরায় ঘর সংসার করতে মরিয়া হয়ে ওঠে। বিষয়টি নিয়ে বিগত কিছুদিন যাবৎ ছাবিকুন্নাহারের সাথে তার স্বামী আলমগীরের ঝগড়া চলে আসছিলো। সম্প্রতি সাবিকুন্নাহার তার পিতার বাড়ী বহেরাতে চলে আসে। ঘটনাটি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে চলমান বিবাদ নিরসনের জন্য আগামী রবিবার স্থানীয়ভাবে শালিসের দিন ধার্য করে তাদের অবিভাবক, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যাক্তিরা। এরই মধ্যে শুক্রবার দিবাগত রাতের যেকোন সময়ে পরিবারের সদস্যদের অগোচরে ছাবিকুন্নাহার ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। সকালে স্বজনরা তার ঝুলন্ত মরদেহ দেখে দেবহাটা থানা পুলিশকে জানালে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে।
দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র জানান, গৃহবধূর মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT