ঢাকা, শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দেবহাটায় পূজা উদযাপন পরিষদের সাথে পুলিশের মতবিনিময়

প্রকাশিত : 07:03 PM, 18 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মহামারী করোনা ভাইরাসের ঝুঁকিহ্রাসের পাশাপাশি সুষ্ঠভাবে দূর্গা পূজা সম্পন্নের লক্ষ্যে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দদের সাথে দেবহাটা থানা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১টায় দেবহাটা থানার সভাকক্ষে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্রের সভাপতিত্বে এবং সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধূরীর স ালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর গাজী, পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, কুলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য আসাদুল ইসলাম, পূজা উদযাপন কমিটির সভাপতি সুভাষ ঘোষ, সাধারণ সম্পাদক নির্মল কুমার মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শরৎ ঘোষ, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অজয়সহ ২১ টি পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।
সভায় প্রতিবছরের পূজা মন্ডপ ব্যাতীত অস্থায়ী প্যান্ডেল বা খোলা জায়গায় পূজার আয়োজন না করা, স্বল্প জনসমাগম এবং কঠোর স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করা, আয়োজক কমিটি কর্তৃক মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হাত ধোয়ার সাবান ও পানির পর্যাপ্ত ব্যবস্থা করা, যেসকল মন্দিরে ব্যাপক জনসমাগম ঘটার সম্ভাবনা রয়েছে সেখানে জনসমাগম সীমিত করা, প্রয়োজনে জীবানুনাশক অটো স্প্রে মেশিন বসানো, প্রতিবেশী দেশ ভারতের অনুকরনে জনসমাগম নিয়ন্ত্রন, স্বাস্থ্যবিধি প্রতিপালন, পূজা অর্চনা, বাদ্য যন্ত্রের ব্যবহার ও বিনোদন মুলোক অনুষ্ঠান পরিহার করা, পূজার লগ্ন ব্যাতীত অপ্রয়োজনীয় সময়ে শুধুমাত্র পুরোহিত ও পূজা সংশ্লিষ্ট ব্যাক্তি ছাড়া অন্যদের পূজা মন্ডপে উপস্থিত হওয়ার বিষয়ে নিরুৎসাহিত করাসহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT