ঢাকা, বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১, ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দেবহাটায় কাঁকড়ার ভ্যানে ফেন্সিডিল বহনকালে গ্রেপ্তার-২

প্রকাশিত : 07:02 PM, 18 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দেবহাটায় কাঁকড়ার সাথে একই ভ্যানে ফেন্সিডিল বহনকালে অভিযান চালিয়ে ৪৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মোফাজ্জল হোসেন (২৪) ও হারুন (২৬) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযানকালে ফেন্সিডিল বহনকারী ইঞ্জিন ভ্যানটিও জব্দ করা হয়েছে। রবিবার সকাল ৮টার দিকে কাঁকড়া ও ফেন্সিডিল নিয়ে ওই ইঞ্জিন ভ্যানটি দেবহাটা উপজেলার নওয়াপাড়া থেকে সাতক্ষীরা অভিমুখে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে সখিপুর ফুটবল মাঠ সংলগ্ন এলাকা থেকে এসআই আবু হানিফ, এএসআই রশিদুল ইসলাম ও এএসআই সোহেল উদ্দীনসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা তাদেরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মোফাজ্জল হোসেন নওয়াপাড়া গ্রামের আহমেদ আলী গাজীর ছেলে এবং হারুন কালীগঞ্জ উপজেলার নলতা কাশিবাটি গ্রামের নজরুল মোড়লের ছেলে।
এঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা (নং-৯) হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT