সোমবার ২৯ নভেম্বর ২০২১, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বার্সাকে জুভেন্টাসের প্রস্তাব

দেখা যাবে মেসি-রোনালদো জুটি!

প্রকাশিত : 12:31 PM, 21 August 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

জুভেন্টাসে আরও দুই বছরের চুক্তি আছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। দলের হয়ে দারুণ পারফর্মও করছেন। কিন্তু চ্যাম্পিয়নস লিগ থেকে ওল্ড লেডিরা ছিটকে পড়ার পর হিসেব-নিকেশ কিছুটা বদলে গেছে। চ্যাম্পিয়নস লিগের ব্যর্থতার পর হঠাৎই কোচ মাওরিসিও সারিকে ছাঁটাই করেছে জুভরা। নতুন কোচ হিসেবে নিয়োগ দিয়েছে আন্দ্রে পিরলোকে। সব কিছু নতুন করে সাজানো হচ্ছে। রোনালদোর কথাও ভাবতে হচ্ছে জুভেন্টাসকে।
কেননা বছরপ্রতি ২৮ মিলিয়ন পাউন্ড খরচা করে পর্তুগিজ যুবরাজকে রাখা কঠিন হয়ে পড়েছে জুভেন্টাসের জন্য। রোনালদোকে তাই বিক্রির জন্য কয়েকটি ক্লাবের সঙ্গে কথা চলছে তাদের, এর মধ্যে আছে বার্সেলোনার নামও।
স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক গুইলেম বালাগে জানিয়েছেন এমন অবাক করা তথ্য। ‘ফাইভ লাইভ স্পোর্টসে’র সঙ্গে আলাপে তিনি রোনালদোকে নিয়ে বলেন, ‘তাকে নিয়ে সব জায়গায় প্রস্তাব দেয়া হয়েছে, এর মধ্যে আছে বার্সেলোনাও। তবে আমি নিশ্চিত নই, তিনি (রোনালদো) যে টাকা আয় করেন, সেটি থেকে সহজেই মুক্তি মিলবে তাদের। কে তাকে এত টাকা দিতে পারবে?’
তবে বার্সা যদি অন্য দিকে খরচ কমিয়েও রোনালদোর মতো তারকাকে দলে নিতে পারে, তবে ফুটবলপ্রেমীদের বহুদিনের স্বপ্ন বাস্তবরূপ দেখবে। এক যুগেরও বেশি সময় ধরে বিশ্ব ফুটবল শাসন করছেন এই দুই তারকা।
মেসি নাকি রোনালদো-সেরা কে? এই বিতর্ক এখনও থামেনি। মেসি ৬টি আর রোনালদো ব্যালন ডি’অর জিতেছেন ৫টি। গোল আর অ্যাসিস্টেও পাল্টাপাল্টি চলছে। মেসির গোল ৬৩৪টি, রোনালদোর ৬৩৮। মেসির অ্যাসিস্ট ২৮৫টি, রোনারদোর ২২৩। এমন দুই তারকাকে একই দলে খেলতে দেখাও তো সৌভাগ্যের ব্যাপার! শেষতক কি স্বপ্ন সত্যি হবে? নাকি গুঞ্জন গুঞ্জনই থেকে যাবে। উত্তরটা সময়ের হাতেই তোলা থাক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT