মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দুর্গাপুরে অন্যের স্ত্রীকে নিয়ে পালাতে গিয়ে আটক প্রেমিক যুগল

প্রকাশিত : 04:00 PM, 22 May 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দুর্গাপুরে অন্যের স্ত্রীকে নিয়ে পালাতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে এক প্রেমিক যুগল। পরে আটককৃতদের থানা পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয় জনতা। আটককৃত ওই নারীর নাম মেঘনা খাতুন (২৫) তিনি উপজেলার চৌবাড়ীয়া গ্রামের বিদেশ প্রবাসী মহসিনের স্ত্রী। যুগল প্রেমিকের নাম জাকির হোসেন (৩৫) তার বাড়ী পাবনা জেলার আতাইকুলা গ্রামে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায়। পরে রাত সাড়ে ১০ টার দিকে আটককৃত প্রেমিক যুগল জুটিদের পরিবারের জিম্মায় ছেড়ে দেয় পুলিশ।

জানা গেছে, উপজেলার সুখানদীঘি গ্রামের কামরুলের মেয়ে মেঘনার সাথে গত ৪ বছর আগে বিয়ে হয় একউ উপজেলার চৌবাড়ীয়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মহসিনের সাথে বিয়ে হয়। বিয়ের দেড় বছরের মাথায় মহসিন তার স্ত্রীকে রেখে কর্মের সন্ধানে দেশের বাহিরে মালোশিয়াতে যান। এর মধ্যে মেঘনা মোবাইল ফোনের মাধ্যমে পাবনা জেলার আতাইকুলা গ্রামের জাকিরের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। সেই সূত্র ধরে প্রেমিক যুগল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাবনা থেকে একটি গাড়ি নিয়ে প্রবাসীর স্ত্রী মেঘনার শ্বশুর বাড়ির পাশে অবস্থান নিয়ে থাকে।

এসময় মেঘনা খাতুন সুকৌশলে বের হয়ে সেই গাড়িতে চড়ে পালাতে থাকে। এমত অবস্থায় পালানোর সময় পাশের গ্রাম বহরমপুরে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে। পরে আটককৃতদের মাইক্রো গাড়িসহ পুলিশের কাছে সোপর্দ করে।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান,এঘটনায় কোনো অভিযোগ না থাকায় আটককৃদের দুই পরিবারের সদস্যদের জিম্মায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT