বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দুই সন্তান রেখে প্রবাসীর হাত ধরে ড্রাইভারের স্ত্রী উধাও

প্রকাশিত : 08:24 AM, 26 May 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দুই সন্তান রেখে পরকীয়া প্রেমের সূত্র ধরে প্রবাসীর হাত ধরে উধাও হয়ে গেছেন গাড়ীর ড্রাইভারের স্ত্রী খাদিজা আক্তার সুমা (২৬)। এ ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

কুমিল্লার লাকসামে পৌরশহরে কার্দ্রা গ্রামে এ ঘটনা ঘটেছে। পৌরশহরে উত্তর কার্দ্রা গ্রামের মাইক্রো গাড়ির ড্রাইভার ওসমান গনি মানিকের স্ত্রী খাদিজা আক্তার সুমা।

উপজেলার গাইনেরডরা গ্রামের হারুন মিয়ার ছেলে পরকীয়া প্রেমিক প্রবাসী শরিফ মিয়ার হাত ধরে পালিয়েছেন তিনি।

খাদিজার স্বামী ওসমান গনি মানিক বাদী হয়ে গত ২৪ মে রাতে লাকসাম থানায় শরীফ মিয়া ও খাদিজা আক্তার সুমার বিরুদ্ধে অভিযোগ করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, প্রবাসী শরীফের সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয় খাদিজা আক্তার সমুার। পরিচয়ের মধ্য থেকে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়েন দুজন।

চলতি বছরের শরীফ প্রবাস থেকে দেশে আসলে জানুয়ারি মাসে সুমাকে নিয়ে শরীফ চট্টগ্রামে পাড়ি জমান।
এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করলে পুলিশ মোবাইল নাম্বার ট্র্যাকিং করে তাদেরকে উদ্ধার করে। বিষয়টি স্বামী ওসমান গনির ও তার পরিবারের স্বজনদের মধ্যে জানাজানি হলে স্ত্রী সুমাকে সর্তক করেন তারা।

স্বজনদের কথা না রেখে স্বামীর অগোচরে আবারও পরকীয়া প্রেমের সম্পর্ক জড়িয়ে পড়েন সুমা। গত ১৯ মে বুধবার বিকালে বাড়িতে দুই সন্তান রেখে শরীফের সঙ্গে পালিয়ে যান সুমা।

মঙ্গলবার রাতে লাকসাম থানার পুলিশের এস আই আবু নাছের এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT