ঢাকা, বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দীর্ঘদিন বন্ধ থাকার পর, পুনরায় চালু করার সিদ্ধান্ত মিরপুর রেলওয়ে স্টেশনটি

প্রকাশিত : 12:42 AM, 13 September 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুষ্টিয়ার মিরপুর রেলওয়ে স্টেশনটি দীর্ঘদিন বন্ধ থাকার পর কর্তৃপক্ষ পুনরায় চালু করার সিদ্ধান্ত নিয়েছেন। শনিবার সকালে বাংলাদেশ রেলওয়ের পাকশী বিভাগের সহকারী পরিবহন অফিসার মোঃ আব্দুস সুবাহান পরিদর্শন করেন।
বেশ কয়েক মাস ধরে উপজেলা সম্মেলিত নাগরিক সমাজ ষ্টেশনটি বন্ধ ঘোষনার পর থেকে পূনরায় চালু ও আরো কয়েকটি আন্তঃনগর ট্রেন মিরপুর ষ্টেশনে থামানোর দাবিতে আন্দোলন করে আসছিলো। বাংলাদেশ রেলওয়ের পাকশী বিভাগের সহকারী পরিবহন অফিসার মোঃ আব্দুস সুবাহান স্টেশনটি কে পুনরায় চালুর বিষয়টি নিশ্চিত করেন। সকালে তিনি সরেজমিনে মিরপুর স্টেশন পরিদর্শন করে একথা জানান। এই সময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT