সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরে ফেনসিডিলসহ সাংবাদিক দম্পত্তি গ্রেফতার

প্রকাশিত : 06:32 PM, 1 May 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:দিনাজপুরের ঘোড়াঘাটে ১৩৫ বোতল ফেনসিডিল সহ ভূয়া সাংবাদিক দম্পত্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ওই দম্পত্তি হলো দিনাজপুরের হাকিমপুর (হিলি) উপজেলার দক্ষিণ বাসুদেবপুর ভীমপুর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে মুন্না আলী বিহারী শামিম (৪৩) এবং তার স্ত্রী ভূয়া সাংবাদিক পরিচয়দানকারী শাপলা বেগম ওরফে সাংবাদিক সৃষ্টি চৌধুরী (৩৪)।জানাযায় আজ শনিবার (১ মে) গোবিন্দগঞ্জ দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের রানীগঞ্জ বাজার এলাকায় রাত্রীকালীন ডিউটি করছিল পুলিশের একটি টিম। ভোর ৫টায় দ্রুত গতিতে ছুটে চলা সন্দেহভাজন একটি মোটর সাইকেলকে থামার সংকেত দিলে চালক সংকেত অমান্য করে দ্রুত গতিতে ছুটে যায়। পরে সড়কের আরো একটু সামনে উপ-পরিদর্শক হাবিবের নেতৃত্বে ডিউটিতে থাকা পুলিশের আরেকটি টিম খবর পেয়ে মোটর সাইকেলটিকে থামানোর চেষ্টা করে। চালক আবারো কৌশলে গাড়ি ঘুড়িয়ে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া দিয়ে মোটর সাইকেলটিকে আটক করলে তারা সাংবাদিক পরিচয় দেয়। পুলিশের সন্দেহ হলে তাদের কাছে থাকা একটি ঘাড় ব্যাগে তল্লাশি চালিয়ে ১৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে এবং স্বামী স্ত্রী দম্পতিকে আটক করে। ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন তারা ভূয়া সাংবাদিক পরিচয় দিয়ে দীর্ঘদিন থেকে মাদকের ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত ভূয়া সাংবাদিক শাপলা বেগমের নামে জয়পুরহাট জেলায় মাদকের দুইটি মামলা সহ মোট তিনটি মামলা রয়েছে এবং তার স্বামীর বিরুদ্ধেও জয়পুরহাটে দুইটি মাদক চোরাচালান মামলা রয়েছে। ওসি আরো বলেন শাপলা বেগম নিজেকে দৈনিক সরেজমিন বার্তা, হাওর বার্তা এবং সত্যের বানী পত্রিকার সাংবাদিক বলে পরিচয় দেয়। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আজ শনিবার ১মে বিকেলে দিনাজপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT