ঢাকা, সোমবার ১২ এপ্রিল ২০২১, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দিনাজপুরে ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ল ট্রাক ॥ গেটম্যান নিহত

প্রকাশিত : 06:45 PM, 22 December 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দিনাজপুরের ফুলবাড়ী লেভেল ক্রসিংয়ে মালবাহী ট্রেনের ধাক্কায় ছিটকেপড়া ট্রাকের নিচে চাপা পড়ে এক গেটম্যান নিহত হয়েছেন। নিহতের নাম সুশান্ত কুমার দাস। সোমবার রাত ১টা ৫ মিনিটে ফুলবাড়ী পৌর শহরের রেলঘুন্টি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় প্রায় ৫ ঘণ্টা রেল যোগাযোগ বন্ধ থাকে। পরে মঙ্গলবার ভোর ৫টার দিকে ২নং লাইন দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

নিহত গেটম্যান সুশান্ত কুমার দাস ঈশ্বরদী জেলার বাসিন্দা। ফুলবাড়ী স্টেশনমাস্টার মো. ইস্রাফিল সরকার জানান, রাত ১টা ৪ মিনিটে খুলনা থেকে চিলাহাটিগামী ২৩ আপ রকেট মেইন ট্রেনটি ১নং লাইনের প্লাটফর্মে নেয়া হয়। একই সময়ে ২নং লাইনে এমজিবিসি (মালবাহী) ট্রেনকে নেয়ার জন্য লাইন তৈরির আগেই সিঙ্গন্যাল অমান্য করে এমজিবিসি (মালবাহী) ট্রেনের চালক ১নং লাইনে ঢুকে পড়ে।

এতে গেট খোলা থাকায় ওই সময় ট্রাকও ঢুকে পড়লে এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রাকটি চূর্ণবিচূর্ণ হয়ে যায় এবং ওই রেলঘুমটিতে কর্তব্যরত গেটম্যান সুশান্ত কুমার দাস ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করেছেন। স্থানীয়রা জানান, অল্পের জন্য রক্ষা পেল স্টেশনে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী ট্রেনটি। পণ্যবাহী ট্রেনটির চালকের অবহেলার কারণেই এ দুর্ঘটনাটি ঘটেছে বলে জানান তারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT