মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরের পার্বতীপুরে স্ত্রীর হাতে স্বামী খুন

প্রকাশিত : 05:32 PM, 15 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

একরামুল হক বেলাল, পার্বতীপুর (দিনাজপুর) থেকে : দিনাজপুরের পার্বতীপুরে নিজ হাতে গলাটিপে স্বামী শাহাজাদ হোসেন (৩৭) কে হত্যার অভিযোগে স্ত্রী শরিফা বেগমকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে পার্বতীপুর শহরের চান্দোয়াপাড়া মহলার চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এতে জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার সকালে নিহতের বাড়ি থেকে তার স্ত্রী শরিফা বেগমকে গ্রেপ্তার করা হয়।
জানা গেছে, ২০১৯ সালের ৩ অক্টোবর পার্বতীপুর শহরের চান্দোয়াপাড়া মহল¬ার মৃত জহির উদ্দীনের ছেলে শাহাজাদ হোসেনের সাথে একই উপজেলার রামপুর ইউনিয়নের ভোটগাছ গ্রামের শফিকুল ইসলামের মেয়ে শরিফা বেগমের বিয়ে হয়। তবে এটি শরিফার চতুর্থ ও শাহাজাদ হোসেনের তৃতীয় বিয়ে বলে তাদের পারিবারিক সূত্রে জানা গেছে। বিয়ের পর থেকে তাদের মধ্যে কোন বনিবনা ছিল না। প্রতিদিনই উভয়ের মাঝে ঝগড়া বিবাদ লেগেই থাকত। মাত্র দু মাস আগে শাহাজাদ হোসেন টাঙ্গাইলের এলেঙ্গায় একটি স্বাধীন অটোরাইস মিলে হেল্পার পদে চাকুরীতে যোগদেয়।
গত ১৪ এপ্রিল ভোরে শাহাজাদ কর্মস্থল থেকে চান্দোয়াপাড়ায় নিজ বাড়িতে আসে। পুলিশ জানায়, ওইদিন বিকেলে স্ত্রী শরিফা বেগম সুজির হালুয়ার সাথে ঘুমের বড়ি মিশিয়ে তাকে খেতে দেয়। এতে কিছুক্ষনের মধ্যে সে গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়ে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘুমন্ত অবস্থায় স্ত্রী শরিফা বেগম দু’হাতে গলাটিপে তাকে হত্যা করার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আনিছুর রহমান। হত্যাকান্ডের পিছনে স্ত্রীর পরকিয়া সম্পর্কই মূল কারণ বলে তিনি জানান।

পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্বামীকে খুনের অভিযোগে স্ত্রী শরিফা বেগমকে বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডে জড়িত থাকার কথা সে স্বীকার করেছে। তার বির”দ্ধে হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ময়না তদন্তের জন্য লাশ বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT