শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দাগনভূঞা লকডাউনের দ্বিতীয় দিনে ও মাঠে সক্রিয় উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসন

প্রকাশিত : 04:31 PM, 6 April 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আজ মঙ্গলবার সরকার ঘোষিত সাত দিনের লকডাউনের ২য় দিনে দাগনভূঞায় মাঠে সক্রিয়
জনপ্রতিনিধি ও প্রশাসন।
করোনা ভাইরাস নামক মরন ব্যাধি থেকে জনগনকে সু-রক্ষা রাখতে মাঠে উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসন অভিযানে পরিচালনা করেন। এতে উপস্থিত রয়েছেন দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফেনী জেলা যুবলীগের সভাপতি দাগনভূঞা বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি জনাব দিদারুল কবির রতন, উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার তানিয়া, দাগনভূঞা পৌরসভার জননন্দিত মেয়র পৌর আওয়ামিলীগের সাঃসম্পাদক জনাব ওমর ফারক খাঁন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) গাজালা পারভীন রুহী, প্যানেল মেয়র নুরুল হুদা সেলিম, বাজার কমিটির সাঃসম্পাদক জসিম উদ্দিন লিঠন সংশ্লিষ্ট প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা সহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ ।
অভিযান শেষে তারা জনগনের উদ্যেশে বলেন এই মহামারি থেকে রক্ষা পেতে আমাদেরকে সার্বিক ভাবে সহযোগিতা করবেন। বাজারে আসতে মুখে মাক্স পরে আসবেন, সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মুদি দোকান, কাচা বাজার, ফল দোকান ও শুকনো খাবারের দোকান খোলা থাকবে তবে সামাজিক দূরত্ব বজায় রেখে চলবেন। বিকেল ৪টা থেকে সকাল ৮টা পর্যন্ত ঔষধ দোকান ছাড়া সব বন্ধ থাকবে। সবাইকে সরকারী নির্দেশনা মেনে চলার আহবান জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT