ঢাকা, বুধবার ২৭ জানুয়ারি ২০২১, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

‘দর্শক ছাড়া ধোনির বিদায় হতে পারে না’

প্রকাশিত : 11:04 AM, 4 November 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দর্শকে ঠাসা থাকবে স্টেডিয়াম। প্রিয় নায়ককে বিদায় জানানো হবে প্রাণের জোয়ার দিয়ে। মহেন্দ্র সিং ধোনির শেষ আইপিএল ম্যাচে এমন কিছুরই কল্পনা করছেন মাইকেল ভন। সাবেক ইংল্যান্ড অধিনায়কের মতে, দর্শক ছাড়া আইপিএল থেকে ধোনির বিদায় হতে পারে না।

করোনাভাইরাস পরিস্থিতিতে এবার আইপিএল চলছে সংযুক্ত আরব আমিরাতে, দর্শকশূন্য মাঠে। ধোনির বয়স ও বাজে ফর্ম মিলিয়ে অনেকের ধারণা ছিল, এবারই হয়তো তার শেষ আইপিএল। কিন্তু এবারের আসরে চেন্নাই সুপার কিংসের শেষ ম্যাচের আগে রোববার ধোনি জানিয়ে দেন, এটি নিশ্চিতভাবেই তার শেষ নয়।

করোনাভাইরাস পরিস্থিতির উন্নতি না হলের পরের আইপিএলও হতে পারে সংযুক্ত আরব আমিরাতেই। তখনও খেলা হতে পারে দর্শক ছাড়া মাঠে।

সত্যিই সেরকম হলে প্রয়োজনে পরের আইপিএলেও খেলা উচিত ধোনির, ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজকে বললেন ভন।

“পরের আইপিএলও যদি সংযুক্ত আরব আমিরাতে হয়, ধোনিকে আরও এক বছর খেলতে হবে। দর্শক ছাড়া তার আইপিএল ক্যারিয়ার শেষ হতে পারে না। পরের বছর প্রয়োজনে একটি ম্যাচ হলেও তাকে খেলতে হবে।”

“দর্শক ভরা গ্যালারির সামনে যদি একজন ক্রিকেটারের বিদায়ও প্রাপ্য হয়, সেটা হচ্ছে সে … এমনও হতে পারে, সে যদি সত্যিই খেলতে না পারে, তাহলে হয়তো স্রেফ অদৃশ্য হয়ে যাবে এবং আন্তর্জাতিক ক্রিকেটের মতোই কিছু না জানিয়ে বিদায় নিয়ে নেবে। তবে আমি চাই, তার শেষ ম্যাচে অনেক দর্শক থাকুক।”

এবার চেন্নাইয়ের শেষ ম্যাচ শেষে ধোনি বলেছেন, পরের আসরে দারুণভাবে ঘুরে দাঁড়াতে চান তারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT