ঢাকা, মঙ্গলবার ২২ জুন ২০২১, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দক্ষিণ আফ্রিকায় দাগনভূঞা প্রবাসী ফোরাম গঠিত

প্রকাশিত : 08:10 PM, 28 August 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দক্ষিণ আফ্রিকায় বসবাসকারী ফেনী জেলার দাগনভূঞা উপজেলা প্রবাসী ফোরাম নামে নতুন সংগঠনের যাত্রা শুরু হয়েছে। সোমবার জোহানসবার্গ নতুন কমিটি গঠনের মাধ্যমে এ সংগঠনটি তাদের যাত্রা শুরু করে।
বিশ্বজুড়ে ভ্রাতৃত্বের সেতুবন্ধন এ স্লোগানকে সামনে রেখে ৪১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন জোহানসবার্গের বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন,আদনান ইউসুফ রুবেল।

বিশ্বজুড়ে ভ্রাতৃত্বের সেতুবন্ধন- এ স্লোগানকে সামনে রেখে দাগনভূঞা প্রবাসী ফোরামের যাত্রা শুরু হয়। বিশ্বের বিভিন্ন প্রান্তে উপজেলার কয়েক হাজার প্রবাসী বাংলাদেশিকে একটি সেতুবন্ধনে এনে কাঁধে কাঁধ মিলিয়ে দৃষ্টিনন্দন সমাজ ও মানবতার কল্যাণে কাজ করার লক্ষ্যই মূলত সংগঠনের উদ্দেশ্য।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT