ঢাকা, রবিবার ১৭ জানুয়ারি ২০২১, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

থাই রাজার বিরুদ্ধে জার্মানির কাছে অভিযোগ করবে বিক্ষোভকারীরা

প্রকাশিত : 06:43 PM, 26 October 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্নের বিরুদ্ধে জার্মানিতে অভিযোগ করবে বিক্ষোভকারীরা।রোববার সমাবেশে বিক্ষোভকারীরা ঘোষণা দিয়েছে, রাজার বিরুদ্ধে তদন্তের জন্য জার্মানিতে আবেদন করা হবে।

প্রধানমন্ত্রী প্রায়ুত চ্যান ও-চাকে পদত্যাগের জন্য বেঁধে দেওয়া সময় শেষ হওয়ার পর রোববার বিক্ষোভকারীরা ব্যাংককের রাস্তায় নেমে আসে। রাজার ক্ষমতা হ্রাসের দাবিতে সোমবার জার্মান দূতাবাস অভিমুখে বিক্ষোভ র‌্যালির ঘোষণা দিয়েছে তারা।

সাবেক সেনাপ্রধান ২০১৪ সালে এক অভ্যুত্থানের মাধ্যমে ক্ষমতায় আসেন। গত কয়েক মাস ধরে তিনি ছাত্র নেতৃত্বাধীন আন্দোলনের চাপে রয়েছেন।

আন্দোলনকারীরা তার পদত্যাগ দাবি করে বিক্ষোভ সমাবেশ করে আসছেন। এর আগে বুধবার তারা তার পদত্যাগের জন্য শনিবার রাত ১০টা পর্যন্ত সময়সীমা বেঁধে দেন।
রয়টার্স

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT