ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

তোরে কতো ভালোবাসি ছবির অপেক্ষায় হিমু

প্রকাশিত : 11:10 AM, 21 August 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ক্যারিয়ারে খুব বেশি ছবিতে অভিনয় করেননি হোমায়রা হিমু। যে ক’টিতে অভিনয় করেছেন সব-ই প্রশংসিত হয়েছে। গত বছরের শেষের দিকে দীর্ঘ ছয় বছর পর নতুন ছবিতে অভিনয় করেন এ অভিনেত্রী।

নাম ‘তোরে কতো ভালোবাসি’। এটি পরিচালনা করেছেন দেওয়ান নাজমুল। বর্তমানে এ ছবির মুক্তির অপেক্ষায় প্রহর গুনছেন হিমু। কিন্তু করোনাভাইরাস তার এ অপেক্ষার পালা দীর্ঘায়িত করেছে। ছবিতে অভিনয় প্রসঙ্গে হোমায়রা হিমু বলেন, ‘এর গল্প এবং আমার চরিত্রটি ভীষণ ভালোলাগায় কাজটি করেছি। ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। জানি না কবে সবকিছু স্বাভাবিক হবে।

সবকিছু স্বাভাবিক হলেই যেন সিনেমাটি দ্রুত মুক্তির উদ্যোগ নেয়া হয়।’ প্রসঙ্গত, ২০১১ সালে মোরশেদুল ইসলাম পরিচালিত ‘আমার বন্ধু রাশেদ’ ছবিতে হিমু অভিনয় করে বেশ প্রশংসিত হন। সর্বশেষ ২০১৪ সালে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘এক কাপ চা’ ছবিতে অভিনয় করেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT