রবিবার ২৮ নভেম্বর ২০২১, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

তেলআবিবে ফ্লাইট স্থগিত করল জার্মান এয়ারলাইনস লুফথানসা

প্রকাশিত : 09:28 AM, 14 May 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ইসরায়েল ও ফিলিস্তিনের মধ্যকার চলমান অস্থিরতার কারণে তেলআবিবে ফ্লাইট পরিচালনা স্থগিত করেছে জার্মান এয়ারলাইনস লুফথানসা। শুক্রবার (১৪ মে) থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।

এয়ারলাইনস লুফথানসার পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ইসরায়েলের বর্তমান পরিস্থিতি খুব কাছ থেকে পর্যবেক্ষণ করছি আমরা। এ ক্ষেত্রে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ, নিরাপত্তাকর্মী ও নিজেদের স্টাফদের সঙ্গে যোগাযোগ অব্যাহত রয়েছে। ১৫ মে থেকে আবারও ফ্লাইট পরিচালনা করা হতে পারে।

এদিকে ঈদুল ফিতরের দিনেও ইসরায়েলি বোমারু বিমানগুলো গাজা উপত্যকায় মুহুর্মুহু বোমা হামলা অব্যাহত রেখেছে। গত সোমবার (১০ মে) থেকে গাজায় ইসরায়েলের বোমা হামলায় এ পর্যন্ত নিহত ফিলিস্তিনির সংখ্যা বেড়ে ৮৩ জনে দাঁড়িয়েছে। নিহতদের মধ্যে ১৭ শিশু ও ৮ নারী রয়েছে। এ ছাড়া আহত হয়েছেন কমপক্ষে ৪৮৭ জন।

সূত্র : আলজাজিরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT