বুধবার ০১ ডিসেম্বর ২০২১, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

তিতাসে মাছিমপুরে ১ শত বছরের পুরাতন রাস্তা মেরাত কাজে বাধা

প্রকাশিত : 09:52 AM, 11 September 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুমিল্লা তিতাস উপজেলা কলাকান্দি ইউনিয়নের মাছিমপুর টু আসমানিয়া রাস্তার পূর্ব পাশে জজ মিয়ার বাড়ির পাশ দিয়ে ৫০ টি পরিবারের শত বছরের পুরাতন রাস্তাটি বৃষ্টির পানিতে জলাবদ্ধ অবস্থায় থাকায়।রাস্তাটি মেরামত কাজ করতে গেলে জজ মি গংরা বাধা প্রধান করে।

৮ সেপ্টেম্বর মঙ্গলবার সৌদি প্রবাস ফেরত গাজী মোঃগাজী শাহাজালাল বলেন আমাদের ৫০ টি পরিবারের যাতায়ত রাস্তা ছিল। রাস্তাটি বৃষ্টির পানি আটকিয়ে থাকে বিদায় আমি সবার সাথে পরামর্শ করে মেরামত করার জন্য বালু আনি এতে জজ মিয়া সহ কয়েক জন মেরামত কাজে বাধা প্রধান করে। বর্তমানে তারা রাস্তাটি এক বারে বন্ধ করে দিয়েছে।

আমি আমাদের স্থানীয় এম,পি সেলিমা আহমাদ মেরী ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃপারভেজ হোসেন সরকার এবং প্রশাসনের দৃষ্টি কামনা করছি ৫০টি পরিবারের রাস্তাটি খুলে দেবার জন্য।

এসময় হোসেন মিয়ার স্ত্রী মন খুশী বেগম,বিলকিস বেগম বলেন আমারা এখানে বিয়া বইয়া আসার পর থেকে এইদিক দিয়া আসা যাওয়া করছি। এখন তারা রাস্তাটি বন্ধ করে দিয়েছে,
মোঃজয়নাল আবেদ্দিন বলেন আমি ছোট বেলা থেকে দেখছি কবর স্থান পাশে দিয়া রাস্তা ছিল।

এদিকে জজ মিয়া দৈনিক ডেনেট বাংলাদেশকে বলেন আগে আমাদের বাড়ির উপর দিয়া রাস্তা ছিল সবাই যাতায়াত করতো এখন আমি ঘর উঠাইয়া ফেলেছি তারা এখন আমার যায়গা ও
কবর স্থান দিয়া রাস্তা নিতে চায় তাই আমি বাধা দিয়েছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT