মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

তিতাসে মসজিদের বকেয়া বেতন চাওয়ায় সংঘর্ষ;আহত-৩ আটক ২

প্রকাশিত : 05:43 PM, 24 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

মোঃসজিব হোসেন
তিতাস(কুমিল্লা)থেকেঃকুমিল্লার তিতাস উপজেলায় কড়িকান্দি ইউনিয়নের রাজাপুর গ্রামের ভূইয়া বাড়ির মসজিদের ইমামের ১৩ মাসের বকেয়া বেতন চাওয়ায় সংঘর্ষের ঘটনায় ৩ জন আহত। ২ জনকে আটক করে কুমিল্লা কোর্টে পেরণ।অভিযোগ সূত্রে জানা যায় সংঘর্ষের ঘটনায় জড়িত ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনাম-৭/৮ জনকে আসামি করে তিতাস থানার মামলা রুজু হয়েছে যাহার মামলা নং১৪,তারিখ-২৩/০৪/২০২১ ইং।এজাহারভুক্ত আসামী হলেন রাজাপুর গ্রামের মৃত আঃকাদির ভূইয়ার ছেলে মিজান মাষ্টারের সহ তাহার ছেলে মো.টিটু মিয়া,হাসান মিয়া,মো.আতিক মিয়া,মিজানুর রহমান মাষ্টার, স্ত্রী মোসাঃ জোসনা বেগম।ঘটনাটি ঘটেছে ২৩ এপ্রিল শুক্রবার উপজেলার সদর কড়িকান্দি ইউনিয়নের রাজাপুর উত্তর পাড়া ভূঁইয়া বাড়ী জামে মসজিদ সংলগ্ন। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ২৩ এপ্রিল শুক্রবার জুম্মার নামাজের পূর্বে মসজিদের দাতা সদস্য মো.পলাশ মিয়া সকলের বকেয়া বেতন দেওয়ার জন্য অনুরোধ করেন এবংমিজান মাষ্টারের পরিবারের বকেয়া বেতন দেওয়ার কথাও উল্লেখ করেন।এতে ক্ষিপ্ত হয়ে পলাশের উপর হামলা চালায়।মরিয়ম ও পারুল পলাশকে রক্ষা করতে গেলে তাদেরকেও পিটিয়ে আহত করে। তাৎক্ষনিক স্থানীয়রা উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় পলাশকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়।বাকী ২ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এবিষয়ে মসজিদের কোষাধ্যক্ষ মো.খলিলুর রহমান বলেন, পলাশ মসজিদের খাতা দেখে সকলের বকেয়া বেতন এক সপ্তাহের মধ্যে দিয়ে দেওয়া জন্য অনুরোধ করেন। তখন অনেক মুসল্লী বলেন কার কত মাস একটু জানিয়ে দিলে ভাল হয়,তখন পলাশ সকলের নাম প্রকাশ করেন এবং কার কত মাস তা বলে দেন। জুম্মার নামাজ শেষে মসজিদ থেকে বাহির হওয়ার পর কাশেম নামের এক ব্যক্তি পলাশকে বলে বেতন দিবেনা।তখন কথা কাটাকাটির এক পর্যায়ে হাসান, টিটু,আতিকসহ আরো অনেকে দেশীয় অস্ত্রশস্র নিয়ে পলাশের উপর হামলা চালায় এবং যারা রক্ষা করতে এগিয়ে আসে তাদেরকেও আঘাত করে।এঘটনায় পারুল আক্তার বাদী হয়ে তিতাস থানায় একটি অভিযোগ দায়ের করলে মোঃ টিটু ও হাসানকে গ্রেপ্তার করে কুমিল্লা কোর্টে পেরণ করেন তিতাস থানা পুলিশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT