মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

তিতাসে নগদ অর্থ ও ঈদ বস্ত্র বিতরণ করেন সাংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী

প্রকাশিত : 08:02 PM, 12 May 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

মোঃসজিব প্রতিনিধি -তিতাস(কুমিল্লা)থেকেঃ

কুমিল্লা তিতাস উপজেলায় অসহায়,দুঃস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ বস্ত্র বিতরণ করেন কুমিল্লা-২ আসনের সাংসদ সেলিমা আহমাদ মেরী(সিআইপি)। বৃহস্পতিবার (১২ মে) উপজেলার কালাইগোবিন্দপুর এমপি’র “ফুলচান”রাজনৈতিক কার্যালয়ে নগদ অর্থ ও ঈদ বস্ত্র বিতরণ করা হয়।এসময় সাংসদ সেলিমা আহমাদ মেরী(সিআইপি) বলেন,দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর আমাদের সন্নিকটে।কিন্তু আমাদের সমাজের অনেক অসহায় মানুষ ঈদের সময় নতুন পোশাক কিনতে পারে না। সেজন্য তাদের মুখে হাসি থাকে না।অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়াতে হবে।যাতে তাদের মুখে হাসি ফোটানো যায়। সমাজের অসহায় ও অবহেলিত মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আর দরিদ্র ও অসহায় পথচারী মানুষদের পাশে দাঁড়িয়ে আসুন ঈদের আনন্দ ছড়িয়ে দেই চারিদিকে নেতাকর্মীদের মাঝে ঈদের উপহার তুলে দেন।ঈদ বস্তু বিতরণ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম- সম্পাদক হাজী শেখ ফরিদ প্রধান,বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা মো.সাজ্জাদ হোসেন শিকদার,উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সাইফুল আলম মুরাদ,বিশিষ্ট শিল্পপপতি ও ঢাকার শিল্পাঞ্চল থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো.নাজমুল হাসান,নারান্দিয়া ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সালাহ উদ্দিন আহম্মেদ,বলরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.আবুল হোসেন,বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও উপজেলা শাখার সভাপতি মো.কামাল হোসেন ভূঁইয়া, মজিদ পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম সরকার ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের উপস্থিত ছিলেন।এর আগে ফুলচাঁন ভবনের আঙ্গিনায় বিভিন্ন প্রজাতির ফল ও ফিলের চারা রোপন সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT