সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

তিতাসের রাজাপুর গ্রামে আগুন লেগে দুইটি গরু ও একটি বসত ঘর পুরে ছাই

প্রকাশিত : 02:49 PM, 3 July 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মোঃসজিব হোসেন-তিতাস(কুমাল্লা)প্রতিনিধিঃ
কুমিল্লার তিতাস উপজেলায় আগুন লেগে
দুইটি গরু ও টিনের ঘর পুরে ছাই এবং আহত হয়েছে দুটি গরু।ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত আনুমানিক ১২টায় উপজেলা সদর কড়িকান্দি ইউনিয়নের রাজাপুর গ্রামের কাইয়ুম খানের বাড়িতে।সরেজমিনে গিয়ে দেখা যায় দুই রুম বিশিষ্ট একটি দোচালা টিনের ঘরের এক রুমে চারটি গরু আরেক রুমে থাকার আসভাবপত্র ছিল। এর মধ্যে দুইটি গরু ও আসভাবপত্র পুরে ছাই হয়ে গেছে, আহত হয়েছে বড় দুইটি গরু।
ক্ইায়ুম খান বলেন রাত আনুমানিক ১২টায় বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুন লেগে মুহুর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে,আমার ডাক চিৎকার শুনে প্রতিবেশীরা এসে আগুন নিবায়,এর মধ্যে দুইটি গরু পুড়ে মারা গেছে এবং দুইটি আহত হয়েছে। রাতেই আমি ইউপি চেয়ারম্যানকে জানাইলে তিনি সকালে পশু ডাক্তার পাঠিয়েছেন।আজ সকালে উপজেলা যুবলীগের সভাপতি সাইফুল আলম মুরাদ এসে আমাকে আর্থিক সহযোগিতা করে গেছে এবং ইউএনও স্যার ওসি স্যার ও চেয়ারম্যান আসছিল,ওনারাও সহগযোগিতা করবেন বলে বলেগেছেন। কাইয়ুম খানের স্ত্রী জেকিয়া বলেন বাবারে আমি দার দেনা করে বড় দুইডা গরু কিনছি কোরবানির ঈদে বেচার জন্য, আগুনে আমার সব শেষ হয়ে গেছে।
তিতাস-হোমনা ফায়ার সার্ভিসকে ফোন দিলে ফায়ার ফাইটার শফিকুল ইসলাম বলেন আমাদেরকে কেউ ফোন দেয়নি,জানালে অবশ্যই যাইতাম।উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ বলেন আমি সকালে খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং আমার সাধ্য মতো ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সনহযোগিতা করেছি।
ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসিন ভূইয়া বলেন রাতেই আমাকে ফোন দিয়ে ছিল,আমি ফোন পেয়ে সাথে সাথে প্রাণিসম্পাদ কর্মকর্তা ডা. আব্দুল মান্নান মিয়াকে ফোন দিয়েছি,তিনি রাতে যেতে পারেননি, আজ সকালে গিয়েছেন।প্রাণিসম্পাদ কর্মকর্তা ডা.আব্দুল মান্নান মিয়া বলেন আমি সরেজমিনে গিয়েছি এবং আহত গরু দুটিকে চিকিৎসা দিয়েছি,আশাকরি আল্লাচাহেত গরু দুটি সুস্থ হবে।উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছম্মৎ রাশেদা আক্তার বলেন, খবর পেয়ে আজ সকালে আমি এবং তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস ও ইউপি চেয়ারম্যান মহসিন ভূইয়া ঘটনাস্থলে গিয়েছি এবং ক্ষতিগ্রস্থ পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুই বান্ডিল ডেউ টিন ও নগদ ছয় হাজার টাকা দেয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT