শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

তিতাসের বলরামপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নগদ অর্থ বিতরণ

প্রকাশিত : 09:55 PM, 10 May 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

মোঃসজিব হোসেন-তিতাস(কুমিল্লা)থেকেঃ
সারাদেশের ন্যায় কুমিল্লা তিতাস উপজেলা ৩নং বলরামপুর ইউনিয়নের অসহায় ও দরিদ্রদের মাঝে প্রায় ১ হাজার তিনশত জনকে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের নগদ অর্থ (জি.আর) ও ভি. জি.এফ বিতরণ করা হয়েছে।১০ মে সোমবার সকাল ১০ ঘঠিকার সময় বলরামপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ নগদ অর্থ জনপ্রতি ৫০০ টাকা করে ৫০০ শত জনকে ও ৪৫০ টাকা ৮ শত জনকে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, অত্র ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ নুর নবী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আহসানুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন সহ বিভিন্ন ওর্য়াডের মেম্বারগন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT