বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

তিতাসের আসন্ন জিয়ারকান্দি ইউপি নির্বাচনে হেভিওয়েট চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ আলী আশরাফ

প্রকাশিত : 08:56 PM, 31 March 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুমিল্লার তিতাস উপজেলার আসন্ন ৮ নং জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে হেভিওয়েট চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ আলী আশরাফ।তিনি বর্তমান জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছে।৩০ মার্চ মঙ্গলবার বিকালে তিতাস উপজেলার ৯ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনেকে সামনে রেখে সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থীদেরকে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় কুমিল্লা-২(হোমনা-তিতাস)আসনের মাননীয় সাংসদ সেলিমা আহমাদ মেরী(সিআইপি)’র হোমনাস্থ নিজ বাসভবনে।তিতাস উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং কড়িকান্দি(সদর) ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মহসীন ভূঁইয়া’র পরিচালনায় আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি কুমিল্লা-২(হোমনা-তিতাস) আসনের মাননীয় সাংসদ সেলিমা আহমাদ মেরী(সিআইপি) সাক্ষাতকার গ্রহণ করেন ক্ষমতাসীন দল থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী তিতাস উপজেলার ৯ টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের।স্থানীয় সরকারকে বলা হয় জনগণের সরকার। তৃণমূল পর্যায়ের মানুষের সঙ্গে স্থানীয় সরকারের ঘনিষ্ঠ সম্পর্ক থাকে।তাদের আশা- আকাঙ্ক্ষার প্রতিক বলে বিবেচিত হন এ সরকারের সদস্যরা।সারাদেশের গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় নির্বাচন হল ইউনিয়ন পরিষদের নির্বাচন।তার-ই ধারাবাহিকাতায় কুমিল্লার তিতাস উপজেলার ৯ টি ইউনিয়নেও বইছে নির্বাচনী হাওয়া।ক্ষমতাসীন দলের নেতাকর্মী এবং স্থানীয় জনগণের মতে আসন্ন জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে হেভিওয়ের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নের দৌড়ে এগিয়ে রয়েছেন কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ধর্মভীরু হাজী মোঃ আলী আশরাফ।তিনি সফলতার সহিত জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।ওই ইউনিয়নের জনসাধারণের সাথে আলাপ করে জানা যায়,আসন্ন জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধর্মভীরু হাজী মোঃ আলী আশরাফ চেয়ারম্যান-কে যদি বাংলাদেশ আওয়ামীলীগ থেকে পুনরায় নৌকার মনোনয়ন দেয়া হয়,তাহলে নৌকা প্রতিককে খুব সহজেই বিজয়ী করা সম্ভব বলে এআশা ব্যক্ত করেন তারা।তিনি দিনরাত নির্বাচনী এলাকায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলে জানা যায়। স্থানীয় অনেকের ধারণা হাজী মোঃ আলী আশরাফ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ইউনিয়নবাসীর সেবা মূলক কাজ করে যাচ্ছে নিরলস ভাবে।ওই ইউনিয়নের বাসিন্দাদের সুখে-দুঃখে ও বিপদ আপদে সাধ্যনুযায়ী সাহায্য সহায়তা প্রদান করে আসছেন হাজী মোঃ আলী আশরাফ চেয়ারম্যান।তিনি জিয়ারকান্দি ইউনিয়নকে ঘুষ,দুর্নীতি,সন্ত্রাস,মাদক,যৌতুক ও বাল্যবিবাহমুক্ত একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছেন। জিয়ারকান্দি ইউনিয়নের জনগণের যোগাযোগ ব্যবস্থার সুবিধার্থে রাস্তা,ঘাট মসজিদ মাদরাসাসহ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও কবরস্থানে বরাদ্দ দেয়াসহ বয়স্কভাতা,বিধবাভাতা ও প্রতিবন্ধী ভাতা দেয়াসহ নানা সাহায্য সহায়তা করে অনেক স্বনাম কুরিয়েছন হাজী মোঃ আলী আশরাফ চেয়ারম্যান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT