ঢাকা, বুধবার ২৮ জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

তারাগঞ্জে বাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত, আহত ৩৫

প্রকাশিত : 08:22 PM, 21 July 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রংপুরের তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত ও ৩৫ জন আহত হয়েছেন। আজ বুধবার দুপুর ২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের আনজিরন নেছা কৃষি ইনস্টিটিউটের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের দল আহতদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এ সময় মহাসড়কের দুই দিকে শত শত যানবাহন আটকা পড়ে।

নিহত চারজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তাঁর নাম শামছুর রহমান (৫০)। তিনি দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার শিংগমারী গ্রামের তাজিরুল ইসলামের ছেলে। তিনি ঢাকায় পোশাক শ্রমিকের কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সৈয়দপুর থেকে ছেড়ে আসা হানিফ এন্টারপ্রাইজ নামের একটি নৈশ কোচ তারাগঞ্জ উপজেলার আনজিরন নেছা কৃষি ইনস্টিটিউটে সামনে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রী বোঝাই দিনাজপুরগামী হিমাচল নামের একটি নৈশ কোচের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। অপর একজন হাসপাতালে নেওয়ার পর মারা যান। এ ঘটনায় আহত ৩৫ জনের মধ্যে ২৫ জনকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তারাগঞ্জ থানা-পুলিশ সূত্রে জানা যায়, আহতদের মধ্যে নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার মোকছেদুল, আবেদা বেগম, দিনাজপুর জেলার খানসামা উপজেলার দম্পতি রাজু মিয়া, ছাবিনা বেগম, পার্বতীপুর উপজেলার লাবু, লাবিব, কবিরুল ইসলাম, আমিনা বেগম, আল-আমিন, মাজেদা বেগম, নুরুনবী, বীরগঞ্জ উপজেলার দেলওয়ার হোসেন, ময়মনসিংহ জেলার লিটন রহমান ও হানিফ এন্টারপ্রাইজ নৈশকোচের সুপারভাইজার মিজানুর রহমান।

তারাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার অনির্বাণ মল্লিক বলেন, আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ২৬ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ২৭তম ব্যক্তি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক আহম্মেদ বলেন, আমরা খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পৌঁছেছি। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ পর্যন্ত চারজন নিহত হয়েছে। আহতদের অধিকাংশের অবস্থা আশঙ্কাজনক। দুমড়ে মুচড়ে যাওয়া গাড়ি দুটি ঘটনাস্থল থেকে সরানোর জন্য ফায়ার সার্ভিস কাজ করছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT