ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

তাড়াশের নওগাঁতে ফ্রান্সে মহানবী ( সাঃ) এর ব্যঙ্গ চিত্রের প্রতিবাদে বিক্ষোভ।

প্রকাশিত : 10:38 PM, 2 November 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ ( সাঃ) এর ব্যঙ্গ চিত্র তৈরীর প্রতিবাদে সারা বিশ্বের মুসলমানদের ন্যায় সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নওগাঁতে সর্বস্তরের জনতার ব্যানারে আজ সোমবার দুপুরে অর্ধলক্ষ মুছুল্লী বিক্ষোভ মিছিল বের হয় ।

প্রায় ৩ কিলোমিটার র্দৈঘ্য এই বিক্ষোভ মিছিলে বিভিন্ন কওমিয়া, হাফেজিয়া, আলিয়া মাদ্রাসার ছাত্র-শিক্ষক ছাড়াও স্কুল, কলেজের শিক্ষক, ছাত্র, শ্রমিকসহ বিভিন্ন শ্রেণীপেশার অর্ধলক্ষ মানুষ এই প্রতিবাদ মিছিলে অংশ নেয়।

এসময় বক্তাগণ ফ্রান্সের পন্য বর্জনের ডাক দেন ও ফ্রান্সের প্রেসিডেন্ট এর কুশপুত্তলিকা দাহ্ করে। বক্তাগণ সরকারের প্রতি ফ্রান্স সরকারের কাছে আনুষ্ঠানিকভাবে প্রতিবাদ জানানোর আহ্বান জানিয়ে বলেন, ফ্রান্স দূতাবাস বন্ধ করার পাশাপাশি ফ্রান্সের সাথে সম্পর্ক ছিন্ন করার আহ্বান জানান। ফ্রান্সের প্রেসিডেন্টসহ সকল ইসলাম বিরোধীদের হুশিয়ার করে বলেন, প্রয়োজনে মুসলমানরা তাদের নবীর ইজ্জত রক্ষার্থে জীবন দিয়ে দিবে। তবুও নবীর ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবেনা।এজন্য মত ও পথ ভুলে সকল নবী প্রেমি উম্মতদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT