ঢাকা, শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

তথ্য অধিকার আইন ২০০৯ বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতায় প্রথম হয়েছে জগন্নাথপুরের সানিয়া

প্রকাশিত : 09:27 PM, 27 September 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে সুনামগঞ্জ জেলা পর্যায়ে অনুষ্ঠিত তথ্য অধিকার আইন ২০০৯ বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতায় মাধ্যমিক পর্যায়ে প্রথম হয়েছে জগন্নাথপুর উপজেলার শ্রীরামসি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ১০ম শ্রেণির শিক্ষার্থী মোছা: সানিয়া বিনতে রহমান। রোববার অনলাইন ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রতিযোগীতায় অংশগ্রহন করে সে প্রথম স্থান অর্জন করে। পরে উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার আশীষ চক্রবর্তী উপজেলা পর্যায়ে পুরস্কার তুলে দেন। এসময় ইউএনও কার্যালয়ের নাজির ফয়সল আহমেদ, উপজেলা টেকনিশিয়ান অরুপ সরকার উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, আজ সোমবার সুনামগঞ্জে এক পুরস্কার বিতরণী সভায় মোছা: সানিয়া বিনতে রহমানকে পুরস্কৃত করবেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এছাড়া উপজেলা পর্যায়ে মঙ্গলবার এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT