ঢাকা, মঙ্গলবার ০২ মার্চ ২০২১, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ঢাবি উপউপাচার্য অধ্যাপক সামাদের মায়ের প্রয়াণ

প্রকাশিত : 10:06 AM, 12 September 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (সিনিয়র) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদের মা জামিলা বেগম আর নেই। জামালপুরের সরিষাবাড়ি উপজেলায় তার মেয়ের বাড়িতে শুক্রবার তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। বাদ জুমা পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি এক ছেলে তিন মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় প্র্রধানমন্ত্রী শেখ হাসিনা অধ্যাপক ড. মুহাম্মদ সামাদকে ফোন করে তার মায়ের খোঁজ-খবর নেন। অধ্যাপক সামাদের মায়ের মৃত্যুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন ও পরিবারের শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT