ঢাকা, বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১, ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় দাদি-নাতিসহ নিহত ৩

প্রকাশিত : 06:19 PM, 6 November 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ঢাকা-মাওয়া এক্সেপ্রেসওয়েতে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার হাঁসাড়া স্কুলগেট এলাকায় রাস্তা পার হতে গিয়ে দুই জন পথচারী নিহত হন।

অজ্ঞাত গাড়ির চাপায় ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। তারা সম্পর্কে দাদি ও নাতি বলে জানা গেছে।

নিহতরা হলেন- সিরাজদিখান উপজেলার বালাশুর গ্রামের কৃষ্ণ মল্লিকের স্ত্রী বিনা মল্লিক (৭০) ও একই গ্রামের মনোরঞ্জনের ছেলে অসিম মল্লিক (৮)।

অন্যদিকে দুপুর ১২টার দিকে কেরানীগঞ্জের এক্সপ্রেসওয়ের ধলেশ্বরী সেতুতে একটি মোটরসাইকেলকে পেছন দিক থেকে ধাক্কা দেয় যাত্রীবাহী একটি বাস। এতে নিহত হয় মোটরসাইকেল চালক। তবে তার নাম পরিচয় এখন জানা যায়নি।

হাঁসাড়া হাইওয়ে থানার ইন্সপেক্টর মুজিবুল রহমান জানান, পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। দুর্ঘটনার পর কিছু সময় সড়কে যান চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়েছিল। হাইওয়ে পুলিশের সদস্যরা যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। অজ্ঞাত গাড়িটি এখন শনাক্ত করা যায়নি। নিহত দাদি ও নাতির মরদেহ তাদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT