শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ঢাকায় হারানো লাখ টাকার আইফোন শাহজাদপুরে উদ্ধার; মালিককে হস্তান্তর

প্রকাশিত : 07:04 PM, 24 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

সেলিম রেজা সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে শাহজাদপুরে শনিবার (২৪ এপ্রিল) দুপুরে ঢাকা থেকে হারানো লক্ষাধিক টাকা মূল্যের আইফোন উদ্ধার করে প্রকৃত মালিককে হস্তান্তর করেছে শাহজাদপুর থানা পুলিশ। পুলিশ জানায়, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খানের নির্দেশে ওসি (তদন্ত) কমল কুমার দেবনাথ, এসআই এসলাম, এসআই কাঞ্চন সঙ্গীয় ফোর্সসহ ব্যাপক অনুসন্ধান ও তৎপরতা চালিয়ে উপজেলার হাটপাচিল এলাকা থেকে ফোনটি উদ্ধার করে প্রকৃত মালিককে খবর দেয়। পরে এদিন দুপুরে ফোনটি মালিককে বুঝিয়ে দেয়া হয়। ফোনের মালিক ঢাকার নবোদয় হাউজিং এর বাসিন্দা মাহাবুবুল আরেফিন জানান, চলতি মাসের ১০ তারিখে তার ব্যবহৃত ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের এ্যাপেলের আইফোন-১২ প্রোমেক্স মডেলের মূল্যবান মোবাইল ফোন হারিয়ে গেলে তিনি থানায় একটি জিডি করেন। পরে, তদন্তকালে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ফোনের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে পুলিশ ফোনটি উদ্ধার করে তাকে ফিরিয়ে দেয়ায় শাহজাদপুর থানা পুলিশের প্রতি তিনি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT